রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৩:২৮ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

শৈলকুপায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২, ৩:৫০ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার দুধসর ইউনিয়নের চন্ডিপুর গ্রামের একটি লিচু বাগান থেকে শিরিনা খাতুন (৩৫) নামের এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার সকালে চন্ডিপুর গ্রামের শাহপাড়ার একটি লিচু বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। শিরিনা খাতুন ওই গ্রামের জুনাব আলীর মেয়ে।
স্থানীয়রা জানায়, সকালে লিচু গাছে তার লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের সদর হাসপাতালের মর্গে পাঠায়।
শিরিনার মা হাজেরা বেগম জানান, ১৫ বছর আগে একই উপজেলার জুগিপাড়া গ্রামের মনজের আলীর সাথে শিরিনার বিয়ে হয়। পারিবারিক অশান্তির কারণে ৩ বছর আগে তাদের বিবাহ-বিচ্ছেদ হয়। এর পর মনজের আলী আবারো তাকে গত ১০ দিন আগে শিরিনাকে বিয়ে করে।
হাজেরা বেগম অভিযোগ করে বলেন, আমার মেয়েকে ছাড়িয়ে নেওয়ার পর মনজের আলী আমাদের বাড়িতে আসত। ভালো ব্যবহারও করতো। তারা আবারো সংসার করতে চাইলে আমরা তাদের আবারো বিয়ে দিই। বিয়ের পর থেকে মনজেল আলী আবারো শিরিনাকে মারধর শুরু করে। আমরা কিছু বলতে গেলে আমাদেরও মারধর করতে যায়। গতকাল রাতেও তাকে মারধর করেছে।
তিনি অভিযোগ করে বলেন, আমার মেয়ের লাশ যেভাবে হাটু গেড়ে আছে তাতে আমাদের সন্দেহ হয় তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।
শৈলকুপা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসীন আলী বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তার রিপোর্ট এলেই জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host