শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:২৮ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: news[email protected]

গোবিন্দগঞ্জে অগ্নিকান্ড, বসতবাড়ি পুড়ে ছাই

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা জেলা প্রতিনিধি
Update : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২, ৬:১২ অপরাহ্ন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে বসতবাড়ি সব পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নেভানোর সময় দুইজন আহত হয়েছেন।

রবিবার উপজেলার নাকাই ইউনিয়নের ডুমুরগাছা গ্রামে গিয়ে দেখা যায়, দুইটি টিনশেড ঘর সবই ভস্মীভূত হয়েছে।

এর আগে শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে ওই গ্রামের খাজা মিয়ার ছেলে করিম মিয়ার বাড়িতে আগুন লাগে। কিছু বোঝার আগেই মহুর্তে আগুন অন্য ঘরে ছড়িয়ে পড়ে।

গাইবান্ধা জেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাসিম রেজা লীলু মোবাইল ফোনে বলেন, জরুরী সেবা ৯৯৯ নাম্বারে মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৩০ মিনিট চেষ্টার পর আগুন নিয়য়ন্ত্রে আনে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারনা করা হচ্ছে।

করিমের স্ত্রী উলিনা বেগম (২৬) বলেন, ‘রাতের খাবার খেয়ে ঘরে শুতে যাব। তখনি দেখি একটি বিদ্যুতের লাইনে হালকা আগুন জ্বলছে। এরপর একটি বাল্ব ফেটে যায়। তারপর থেকেই আগুন চারিপাশে ছড়িয়ে পরে। প্রথমে মোটরসাইকেল তারপর ঘর। চোখের সামনে সব পরে ছাই হয়ে গেল। দুপুরে কি খাব? সেটাও নেই। ধান, চাল,নগদ ৯০ হাজার টাকা মোটরসাইকেল, ফ্রিজ, সব শেষ। খোলা আকাশের নীচে থাকতে হবে আমাদের। আমাদের যে আর কিছুই রইল না’।

আহত করিম মিয়া (৩৩) বলেন, ‘আমরা নিম্নবিত্ত মানুষ। অনেক কষ্ট করে সুন্দর একটি সংসার সাজিয়ে ছিলাম। সব শেষ। টিনের পোড়া অংশ ছাড়া কিছুই নেই। কি ভাবে দিন যাবে আমাদের?’

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফ হোসেন মোবাইল ফোনে বলেন, রাতেই ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ খবর নিতে ওই ইউনিয়নের চেয়ারম্যানকে অবগত করা হয়েছে। চেয়ারম্যান প্রতিবেদন দিলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই পরিবারের সাহায্য সহযোগিতা করা হবে।

 

এদিকে স্থানীয়রা জানান, রাতে চেয়ারম্যান আসলেও নিঃস্ব পরিবারটির পাশে কেউ কোনো সহায়তা নিয়ে আসেনি। তাদের থাকার কোনো ঘর নেই। খোলা আকাশের নিচে কাটছে তাদের জীবন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host