শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০২ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

ঝিনাইদহে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২, ৭:৫০ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ভালকী গ্রাম থেকে পারুলা খাতুন (৩৮) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। শনিবার রাত ১১টার দিকে নিজ ঘরের আড়া থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পারুলা ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী ও সে ৩ সন্তানের জননী।
স্থানীয়রা ও পুলিশ জানায়, শনিবার রাতের খাওয়া দাওয়া শেষে তিনি নিজ ঘরে ঘুমাতে যান। রাত ১১টার দিকে তার এক সন্তান বাজার থেকে বাড়ি ফিরে মাকে ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখে। তার চিৎকারে স্বজন ও প্রতিবেশিরা এগিয়ে এসে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।
নিহতের স্বজনরা জানান, পারুলার ৩ ছেলের মধ্যে একজন ঢাকা ও একজন ঝিনাইদহ থাকে। অন্য ছেলে শারীরিক প্রতিবন্ধী। তাকে নিয়েই তিনি ওই বাড়িতে বসবাস করেন। তবে কারও সঙ্গে তার কোনো ঝগড়া-বিবাদের কথা শোনা যায়নি। তিনি কি কারণে আত্মহত্যা করেছেন নাকি অন্যকিছু তাও নিশ্চিত নয়।
হরিণাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা বলেন, এ ঘটনায় স্বজনরা থানায় অপমৃত্যু মামলা করেছেন। মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- এটি আত্মহত্যা। তবে পোস্টমর্টেম রিপোর্ট হাতে পেলে এটি হত্যা না আত্মহত্যা সেটি নিশ্চিত হওয়া যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host