বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২২ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম 

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২, ৫:৪৯ অপরাহ্ন

সনতচক্রবর্ত্তী: ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ প্রচার সম্পাদক তানিম আহমেদকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রাজনৈতিক দ্বন্দ্বের কারণে এ হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। আহত তানিম ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।
আহত তানিম জানান, সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মো. আবদুর রহমানের সাথে মধুখালি উপজেলাধীন কামালদিয়ায় তার বাসভবনে সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে বাড়ি ফেরার পথে রাত সাড়ে নয়টার দিকে শহরের ঝিলটুলি পুকুর পাড় নামক স্থানে পৌঁছলে যুবলীগ কর্মী ফরহাদ, রিমনসহ ৫/৬ জন কিছু বুঝে উঠার আগেই তার উপর চড়াও হয়। এ সময় হামলাকারীরা দেশীয় অস্ত্রের সাহায্যে তানিমকে ১৫/১৬টি কোপ দিয়ে মারাত্মক জখম করে। পরে আহতের চিৎকারে আশেপাশের লোকেরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত তানিমকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।
হাসপাতালের বেডে শুয়ে আহত তানিম মঙ্গলবার দুপুরে এই প্রতিনিধিকে বলেন, অভ্যন্তরীণ রাজনৈতিক দ্বন্দ্বের কারণে আমার উপর এই হামলা হয়েছে।
এ ঘটনায় ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রবিন তীব্র নিন্দা জানিয়েছেন। তারা এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত আটক করে বিচারের আওতায় আনার দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host