সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:২৪ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

চুয়াডাঙ্গায় মঈনউদ্দীন তন্ময় খুনির ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল মানববন্ধন

মোহাঃ শাহীন উল কাদির, স্টাফ রিপোর্টার
Update : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

মোহাঃ শাহীন উল কাদির, স্টাফ রিপোর্টার, চুয়াডাঙ্গা:  তিলোত্তমা বাংলা গ্রুপ, চট্টগ্রাম শাখার হিসাবরক্ষক চুয়াডাঙ্গার সন্তান এস এম মঈনউদ্দীন তন্ময় এর খুনির ফাঁসির দাবিতে চুয়াডাঙ্গা জেলার প্রাণকেন্দ্র শহীদ হাসান চত্বরে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান। গতকাল শনিবার বেলা ১১ টায় বড়বাজার, শহীদ হাসান চত্বর এ সব কর্মসূচির আয়োজন করা হয়। গত ৩১শে জানুয়ারি দুপুরে লালখান বাজারে প্রতিষ্ঠানের অফিসার্স মেসের বাবুর্চি নিহার রিছিল ছুরিকাঘাত করে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পরপরই তাকে আটক করে খুলশী থানা পুলিশ।

একই ফেব্রুয়ারি নিহতের ভাই এস এম তমালের করা মামলায় গ্রেপ্তার দেখানো হয়। মামলায় একমাত্র আসামি করা হয়েছে। বর্তমানে তিনি চট্টগ্রাম কারাগারে আছেন। মানববন্ধনে অংশ নেন নিহত বৃদ্ধ বাবা কামাল উদ্দিন সহ পরিবারের সদস্য, প্রতিবেশী, বন্ধুবান্ধব, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

মানববন্ধনে বক্তব্য দেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও অরিন্দম সাংস্কৃতিক সংগঠনের সাবেক সভাপতি, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মালিক, মাথাভাঙ্গা নদী বাঁচাও আন্দোলনের সভাপতি, হামিদুল হক মুন্সী, মোহাঃ শাহীন উল কাদির, সদস্য-সচিব, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো) চুয়াডাঙ্গা জেলা শাখা। জাহিদুল ইসলাম জাহিদ, পরিচালক রিসো, সেলিমুল হাবিব, সাধারণ সম্পাদক, (জাসাস) জ্যেষ্ঠ সাংবাদিক শেখ সেলিম, মাহফিজুর রহমান, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর, চুয়াডাঙ্গা পৌরসভা, দেলোয়ার হোসেন বাপ্পী, চুয়াডাঙ্গা ইনফো ডট কম, এস এম আমিন উদ্দিন, নিহত মঈনুদ্দিনের চাচা এস এম শরীফ উদ্দিন প্রমুখ। বক্তাদের দাবি মঈন উদ্দিন হত্যার বিচার দ্রুত সময়ের মধ্যে করতে হবে। আত্মস্বীকৃত খুনি রিছিলের জামিন দেওয়া যাবে না। এই ঘটনার নেপথ্যে আরও কেউ জড়িত থাকলে তাকে খুঁজে বের করে আইনের আওতায় আনতে হবে। সেইসঙ্গে মঈনুদ্দিনের শিশু সন্তান ও স্ত্রী কে তিলোত্তমা বাংলা ডটকমের পক্ষ থেকে এককালীন আর্থিক সহায়তা নিশ্চিত করতে হবে। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host