বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

অহেতুক বিএনপির নেতা-কর্মীদের নামে মামলা হয়নি -স্বরাষ্ট্রমন্ত্রী

হাফিজ সেলিম, কুড়্রিগ্রাম
Update : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২, ৭:৩৪ অপরাহ্ন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদে-ভারত সীমান্তে আর হত্যার ঘটনা ঘটবে না। আমরা দুপক্ষই সিদ্ধান্ত নিয়েছি সীমান্তে কোন অস্ত্র ব্যবহার করা হবে না। তারপরও যেসব ঘটনা ঘটে তা পরবর্তীতে দুপক্ষ বসে সমঝোতা করা হয়। সীমান্ত হত্যা বন্ধে আমরা সবাই আন্তরিক।
এসময় তিনি আরও বলেন, অহেতুক কারনে বিএনপি’র নেতা-কর্মীদের নামে মামলা হয়নি। তারা হামলা, অগ্নি সংযোগসহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ডে জড়িত ছিল বলেই মামলা হয়েছে।
তিনি মঙ্গলবার দুপুরে কুড়িগ্রামের ধরলা সেতু এলাকায় র‍্যাব-১৩ এর উদ্যোগে ১ হাজার শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ বিতরন অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন র‍্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‍্যাব আইন শৃংখলা রক্ষার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করে আসছেন তারই একটি উদাহরন কুড়িগ্রামের শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরন।
এসময় উপস্থিত ছিলেন, র‍্যাবের মহা পরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন, প্রাথমিক ও গন শিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, সংসদ সদস্য এম এ মতিন, সংসদ সদস্য পনির
উদ্দিন আহমেদ, সংসদ সদস্য আসলাম হোসেন, রংপুর রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপি এম, জেলা প্রশাসক মোঃ রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমান উদ্দিন আহমেদ মন্জু, র‍্যাব ফোর্সেস অতিরিক্তি মহা পরিচালক অপারেশন কর্নেল কে এম আজাদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host