বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:১৯ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

মুরাদ ছাত্রদল থেকে শিখে এসেছেন: হানিফ

Reporter Name
Update : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১, ৬:৪৯ অপরাহ্ন

নিউজ ডেস্ক:  আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ বলেছেন, আওয়ামী লীগের কোনো নেতা কর্মীকে দল এমন শিষ্টাচার বহির্ভূত আচরণের শিক্ষা দেয় না। সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান একসময় বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি যা করেছেন তা ছাত্রদল থেকে শিখে এসেছেন। সেখান থেকে পাওয়া শিক্ষার ফল এটি।’

বঙ্গবন্ধুর আদর্শের কোন সৈনিক, শেখ হাসিনার প্রকৃত কর্মী এমন আচরণ করতে পারেন না বলেও জানান তিনি। বুধবার (৮ডিসেম্বর) দুপুরে ফেনী জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় তিনি এ মন্তব্য করেছেন।

এ সময় তিনি বলেন, বিএনপির মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান এক সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন। এখন আমার মনে হচ্ছে, সে যেসব অসংলগ্ন আচরণ করছে। অনৈতিক আচরণ করছে, তা সে ছাত্রদল থেকেই শিখে এসেছে। বিএনপির নেতা তারেক রহমান বিভিন্ন সময় এমন আচরণ করেছে, বিএনপি এসবের রাজনীতিই করে। প্রতি হিংসার রাজনীতি থেকে তারা বের হতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শের কোনো সৈনিক শেখ হাসিনার কোনো কর্মী থেকে এমন আচরণ আসার কথা না।

হানিফ বলেন, বিএনপি খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিএনপি প্রেসক্লাবের সামনে আন্দোলন করে, দেশব্যাপী অরাজকতা তৈরি করে। কিন্তু রাষ্ট্রপতির কাছে ক্ষমা চায় না। ক্ষমা না চাইলে তো কাজ হবে না। রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে বিষয়টি হয়তো বিবেচনা হতে পারে। রাষ্ট্রপতির কাছে মাফ চাইলে দণ্ড মওকুফ হলে, তিনি যেকোনো যায়গায় যেতে পারবেন। দণ্ড স্থগিত করে তাকে বাইরে পাঠানোর সুযোগ নেই।

অথচ তা না করে প্রেসক্লাবের সামনে বিএনপি নাটক করছে। খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করতে চাইছে। দেশে অনেক উন্নত চিকিৎসা আছে। বেগম খালেদা জিয়া সে চিকিৎসা পাচ্ছে বলেও জানান তিনি।

ফেনী শহরের পিটিআই স্কুল মাঠে অনুষ্ঠিতব্য সভায় যোগ দিতে ফেনী যান বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংসদ মাহবুবুল আলম হানিফসহ দলের ৭ কেন্দ্রীয় নেতা। এতে প্রধান বক্তা ছিলেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।


ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট হাফেজ আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বডুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আমিনুল ইসলাম আমিন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host