মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:৩১ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

আইজিপি কাপে জেলা চ্যাম্পিয়ন ‘বোয়ালমারী উপজেলা দল’

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : রবিবার, ২১ নভেম্বর, ২০২১, ৮:৪৭ অপরাহ্ন

সনতচক্রবর্ত্তী (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরে ‘আইজিপি কাপ-২০২১ জাতীয় যুব কাবাডি (অনুর্ধ-১৯) প্রতিযোগিতা’য় বালক গ্রুপে বোয়ালমারী উপজেলা দল জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে।
রবিবার (২১ নভেম্বর) বিকেলে জেলার শেখ জামাল স্টেডিয়ামে জেলা পর্যায়ের ফাইনাল খেলায় বোয়ালমারী উপজেলা দল ৩৭-১৯ পয়েন্টে ফরিদপুর সদর উপজেলা দলকে পরাজিত করে। এর আগে সকালে বোয়ালমারী উপজেলা দল সেমিফাইনালে সালথা উপজেলা দলকে ৫৪-২৭ পয়েন্টে পরাজিত করে।
ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবং ফরিদপুর জেলা পুলিশ ও করিম গ্রুপের সার্বিক সহযোগিতায় এই কাবাডি লীগের প্রতিযোগিতা শুরু হয় ১৮ নভেম্বর। শেষ হবে ২১ নভেম্বর ।
ফরিদপুর জেলা কাবাডি লীগ আইজিপি কাপ অনূর্ধ্ব-১৯ (বালক ও বালিকা) প্রতিযোগিতায় ৯ টি উপজেলা দল অংশগ্রহণ করে। দলগুলো হচ্ছে- ফরিদপুর সদর উপজেলা, বোয়ালমারী উপজেলা, আলফাডাঙ্গা উপজেলা, চরভদ্রাসন উপজেলা, নগরকান্দা উপজেলা, ভাঙ্গা উপজেলা, সদরপুর উপজেলা, মধুখালী উপজেলা ও সালথা উপজেলা।
প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলকে ১০ হাজার টাকা প্রাইজমানি ও ট্রফি দেওয়া হয়। অন্যদিকে রানার আপ দল পায় ৬ হাজার টাকা এবং ট্রফি।
এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলীমুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, পৌরসভার মেয়র অমিতাভ বোস, সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল আলম ভোলা মাস্টার, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিনসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host