শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

সাতক্ষীরার মুন্সীগঞ্জে আকাশলীনা রেস্ট হাউসের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

গাজী জাহিদুর রহমান, সাতক্ষীরা
Update : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১, ৭:৩৯ অপরাহ্ন

সাতক্ষীরা প্রতিনিধি: শ্যামনগরের মুন্সীগঞ্জের আকাশলীনা রেস্ট হাউস এর ভিত্তিপ্রস্তর উদ্বোধন করলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম। এ সময় সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন, সাবেক শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার ও বর্তমান বিভাগীয় কমিশনার এর কার্যালয়ে কর্মরত (এনডিসি) আবু সায়েদ মোঃ মনজুর আলম, জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।
উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আ.ন.ম আবুজার গিফারী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্ল্যাহ, প্রকল্প বাস্তবায়ন অফিসার শাহিনুল ইসলামসহ আরও অনেকে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম আকাশলীনা টুরিজমে রেষ্ট হাউসের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে শ্যামনগর উপজেলা মসজিদের খতিব মুফতি আব্দুল খালেক দোয়া পরিচালনা করেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ইতিমধ্যে পর্যাটন শিল্পের উন্নয়নের জন্য রাস্তাঘাটসহ বিভিন্ন কার্যক্রম শুরু হয়েছে। এই সরকার জনগণের সরকার এবং পর্যটন শিল্প উন্নয়নের জন্য এসব কাজের পরিকল্পনাসহ বহুমুখী কার্যক্রম গ্রহণ করেছেন।
তিনি আরও বলেন, সুন্দরবনের যাতে সহজে মানুষ আসতে পারে, দেখতে পারে, পর্যটন কেন্দ্র গড়ে ওঠে, প্রকৃতিকে ঠিক রেখে একটি পরিবেশবান্ধব পর্যটনকেন্দ্র গড়ার চেষ্টা করছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম ভিত্তিপ্রস্তর উদ্বোধনের পর সুন্দরবনের কলাগাছিয় পরিদর্শন করে খুলনার উদ্দেশ্য রওনা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host