বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

ঝিনাইদহের আঃ রউফ কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধণা

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১, ৬:৩৫ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, ঝিনাইদহঃ ‘গগনে গগনে বর্ষণ শেষে মেঘেরা পেয়েছে ছাড়া, বাতাসে বাতাসে ফেরে ভেসে ভেসে নেই কোন কাজে তাড়া।’ হেমন্তের এই অমিও বাণীকে সামনে নিয়ে ঝিনাইদহের আঃ রউফ ডিগ্রি কলেজের ২০২১সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধণা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে কলেজ ক্যাম্পাস থেকে বিদায়ী ছাত্রদের একটি র‌্যালী বের হয়ে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের উপর দিয়ে ডাকবাংলা বাজার প্রদক্ষিন করে আবার কলেজের আলোচনা সভার মঞ্চে এসে মিলিত হয়।
কলেজের অধ্যক্ষ জে এম রবিউল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান ও কলেজ গভর্নিবডির সভাপতি আব্দুর রশীদ অ্যাড. এছাড়া আরও বক্তব্য রাখেন বিশেষ অতিথি জেলা কালচারাল অফিসার মোঃ জসিম উদ্দীন, ১নং সাধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন, ২নং মধুহাটী ইউনিয়নের চেয়ারম্যান ফারুক আহম্মেদ জুয়েল, ৩নং সাগান্না ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, কলেজের উপাধ্যক্ষ বিবেকানন্দ তরফদার, সহকারী অধ্যাপক খুরশিদ মোহাম্মদ সালেহ, মোঃ শাহানুর আলম, জাহাঙ্গীর আনাম, ইসরাইল হোসেন, তাছাড়া বিদায়ী ছাত্র তানভীর ও সেজুতী চেট্যার্জী প্রমূখ।
আলোচনা শেষে পাগলা কানায় একাডেমির শিল্পী গোষ্ঠিদের উপস্থাপনায় একটি মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host