সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৪৫ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

 আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যা

Reporter Name
Update : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

নিউজ ডেস্ক:  নোয়াখালীর বেগমগঞ্জে আবু সায়েদ রিপন (৫০) নামের স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তার সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোনও নিয়ে গেছে হত্যাকারীরা।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ভোরে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের তুলুয়া চাঁদপুর গ্রামের বারিরহাট বাজার থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


নিহত আবু সায়েদ রিপন ওই এলাকার ভূঁইয়া বাড়ির রফিক উল্যার ছেলে। তিনি মিরওয়ারিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আবু সায়েদ রিপন বেগমগঞ্জের চৌমুহনী চৌরাস্তায় ‘লাল-সুবজ’ বাস কাউন্টারের মালিক। প্রতিদিন কাজ শেষে গভীর রাতে কাউন্টার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরতেন তিনি। ধারণা কারা হচ্ছে, বুধবার দিবাগত গভীর রাতে বাড়ি ফেরার পথে হত্যাকাণ্ডের শিকার হন তিনি।
ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার ভোরে বারিরহাট বাজার মসজিদের ইমাম ও মুসল্লিরা সড়কের ওপর রিপনের লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি তারা মাইকে ঘোষণা করলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। নিহতের পায়ের ওপর মোটরসাইকেলটি পড়েছিল। এছাড়াও তারা মাথায় প্রচণ্ড আঘাতের চিহ্ন রয়েছে।


তিনি আরও জানান, রিপন ধীরে মোটরসাইকেল চালাতেন। তার সঙ্গে সবসময় ৩টি মোবাইল ফোন থাকলেও মরদেহের আশপাশে কোনো মোবাইল ফোন পাওয়া যায়নি, পকেটে কোনো টাকাও ছিল না।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host