বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

ফরিদপুরের মধুখালিতে আট মোবাইলসহ বিকাশ প্রতারক চক্রের ৬ সদস্য গ্রেফতার

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১, ৯:৫৮ পূর্বাহ্ন

 সনতচক্রবর্ত্তী  (ফরিদপুর): ফরিদপুরের মধুখালী থেকে বিকাশ প্রতারক চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৮) সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ১১টি সিমকার্ডসহ ৮টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) দুপুরে ফরিদপুর র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক মেজর আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।
 জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে মধুখালী উপজেলার ডুমাইন গ্রামে অভিযান চালায় র‌্যাব-৮। এ সময় বিকাশ প্রতারণায় ব্যবহৃত ১১টি সিমকার্ড ও ৮টি মোবাইল ফোনসহ ৬ জন প্রতারককে আটক করা হয়।
আটককৃতরা হলেন আলাল খাঁনের ছেলে তরিকুল ইসলাম (২৭), আবু তালেব মল্লিকের ছেলে মো. ফরহাদ মল্লিক (৩৩), শুকুর আলী মল্লিকের ছেলে সোহাগ মল্লিক (২৫), তাপস মণ্ডলের ছেলে তরুণ মণ্ডল (২৮) এবং ওই গ্রামের জনেক মণ্ডলের দুই ছেলে তপন মণ্ডল (২৩) ও গোবিন্দ মণ্ডল (২২)। আটককৃতরা সকলেই উপজেলার ডুমাইন পূর্বপাড়া গ্রামের বাসিন্দা।
ফরিদপুর র‌্যাব-৮ কোম্পানি কমান্ডার মেজর আব্দুর রহমান বলেন, আটকরা প্রতারণার মাধ্যমে জনসাধারণের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছেন। আটককৃতদের বিরুদ্ধে বুধবার দুপুরে ফরিদপুরের মধুখালী থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা হয়েছে।
এ ব্যাপারে মধুখালি থানার অফিসার ইন চার্জ মো. সহিদুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে বুধবার দুপুরে মামলা হয়েছে। আসামীদের ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host