বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

কুড়িগ্রামে এয়ারফোনই কেড়ে নিল  হাবিবুরের প্রাণ

হাফিজ সেলিম, কুড়্রিগ্রাম
Update : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১, ৭:২৬ পূর্বাহ্ন

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ উলিপুরে বালু ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ সকালে উলিপুর পৌরসভার মহেশের দোকান নামক স্থানে।
স্থানীয় লোক জন ঘাতক ট্রাকসহ চালককে আটক করে রাস্তায় অবরোধ সৃষ্টি করলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ঐ সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।
প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে,পৌর এলাকার নিজাইখামার গ্রামের মৃত বক্তার আলীর ছেলে বাকরহাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী হাবিবুর রহমান (১৫) সকালে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বাইসাইকেল নিয়ে বেড়িয়ে আসে। আনুমানিক সকাল ৭টার দিকে পৌর এলাকার উলিপুর- রাজারহাট সড়ক দিয়ে বাকরের হাট উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে  মহেশের দোকান নামক স্থানে বালুভর্তি একটি ট্রাক তাকে পিছন থেকে ধাক্কা দিলে সে রাস্তায় লুটিয়ে পড়ে। এসময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই তার মর্মান্তিক মৃত্যু ঘটে।
প্রত্যক্ষদর্শী জানান, ওই শিক্ষার্থী মোবাইলের এয়ারফোন কানে দিয়ে বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় ট্রাকচালক একাধিকবার হর্ন বাজালেও সে  না শোনায় ট্রাকটি গিয়ে তাকে সজোরে ধাক্কা দেয়। এতে হাবিবুর রাস্তায় লুটিয়ে পড়লে ট্রাকের চাকা তার মাথার উপর দিয়ে গেলে মাথার মগজ সহ মাংস রাস্তায় ছিটকে পড়ে। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত ট্রাক ও ঘাতক চালক আটক ছিল। ঘটনাস্থলে উলিপুর পৌরসভার চেয়ারম্যান মামুন সরকার  মিঠু ও পুলিশ অবস্থান করছে বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host