বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

 ১০০ জন বঙ্গবন্ধু কুইজে  ল্যাপটপ পেল

Reporter Name
Update : রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৮:১৪ অপরাহ্ন

নিউজ ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ১০০ দিনব্যাপী মুজিব কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে থেকে লটারির মাধ্যমে ১০০ জনকে চূড়ান্তভাবে বিজয়ী করা হয়েছে। বিজয়ী প্রত্যেককে একটি করে ল্যাপটপ দেওয়া হবে।

রোববার (২৪ অক্টোবর) বিকেলে আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় কমিটি অনলাইনের মাধ্যমে এই ১০০ জনকে চূড়ান্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আব্দুন নাসের ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান কাজী শহীদুল্লাহ।
অতিথিরা কম্পিউটারাইজড পদ্ধতিতে সঠিক উত্তর দেওয়া ৬৭ লাখ ৩০ হাজার ৩৭৩টি নামের মধ্যে ১০০ জনকে চূড়ান্ত করেন।
২০২০ সালের ১ ডিসেম্বর হতে ২০২১ সালের ১০ মার্চ পর্যন্ত অনলাইনে আয়োজন করা হয় এই কুইজ প্রতিযোগিতা। ১০০ দিন ধরে চলা এই প্রতিযোগিতায় নিবন্ধন করেন ১৫ লাখ ২৯ হাজার ২৪১ জন প্রতিযোগী। তাদের মধ্যে ৭ লাখ ৬৩ হাজার ৪০৬ জন প্রতিযোগী ৮৬ লাখ ৩৮ হাজার ৭৮ বার কুইজ অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
Theme Created By Uttoron Host