রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদহে ম্যাজিক কর্পোরেশন প্রাইভেট লিঃ’র নকল পণ্য নিয়ে প্রতারণা ঝুঁকিপূর্ণ শিশুশ্রমে নিয়োজিতদের জন্য শিশু শিক্ষাকেন্দ্র জিংক সমৃদ্ধ ধানের চাল বাণিজ্যিকীকরণ শীর্ষক মতবিনিময় সভা মহাদেবপুরে এক গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা নড়াইলের কৃতি সন্তান বিশ্বখ্যাত নৃত্যশিল্পী উদয় শংকরে ৪৪ তম মৃত্যুবার্ষিক আজ  কুড়িগ্রামে বালু উত্তোলনে বাধাদিতে গিয়ে নিযার্তনের শিকার প্রধান শিক্ষক নড়াইলে ৫১৬ পিচ ইয়াবা ও ৪৪০০০ টাকা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার বান্দরবানে শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার এডিবি বাংলাদেশকে ২৫ কোটি ডলার ঋণ দেবে মহাদেবপুরে জমির দখল নিতে বসতবাড়ি ভাঙচুর
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

ফরিদপুরে জেলা যুবলীগের আয়োজনে শেখ রেহেনার জন্মদিন পালিত 

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর
Update : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

সনতচক্রবর্ত্তী  ফরিদপুর : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের কনিষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহেনা’র ৬৭তম জন্মদিন পালন করলেন ফরিদপুর  জেলা যুবলীগ।  এ উপলক্ষ্যে আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন  জেলা যুবলীগের আহবায়ক  জিয়াউল হাচান মিঠু। সভা পরিচালনা করেন জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য তাওফিক হাচান পুচ্চি।
জেলা যুবলীগের আহবায়ক জিয়াউল হাচান মিঠু বলেন, আজ ১৩ সেপ্টেম্বর, বঙ্গবন্ধুর সেই আদুরে কন্যা শেখ রেহানার জন্মদিন। ১৯৫৫ সালের এই দিনে তিনি গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। ক্যালেন্ডারের পাতায় আজ তিনি ৬৭ বছরে পা রাখছেন।
তিনি আমাদের ‘ছোটআপা’। দেশের সবচেয়ে বড় রাজনৈতিক পরিবারের সন্তান হয়েও কখনও সক্রিয় রাজনীতির সামনের সারিতে আসেননি তিনি। নীরবে নিভৃতে দেশের জন্য কাজ করে যাচ্ছেন, সংগ্রাম করে যাচ্ছেন জীবনের প্রতিটি পর্যায়ে। অনুপ্রেরণা ও সহযোগিতা দিয়ে যাচ্ছেন মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে সক্রিয় রাজনীতিবিদদের।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মেহেদী হাসান তালুকদার,  জেলা আহবায়ক কমিটির সদস্য তানভির কামাল সাব্বির,গোবিন্দ চন্দ্র বিশ্বাসসহ জেলা আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ,জেলা, শহর,থানা ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।সর্বশেষ কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host