রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:২৫ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

এহসান গ্রুপের পরিচালক রাগিব হাসান সহ ৪ ভাই’র ৭ দিনের রিমান্ড মঞ্জুর

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৭ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের পরিচালক মুফতী মাওলানা রাগীব আহসান ও তার তিন ভাই মাওলানা আবুল বাশার, মোঃ খাইরুল ইসলাম ও মুফতি মাহমুদুল হাসানকে টাকা আত্মসাৎ ও প্রতারনা মামলায় ৭ দিনের রিমান্ড দিয়েছে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। আজ সোমবার সকার ১১টায় পিরোজপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মো. মহিউদ্দীন এ আদেশ দেন।

পিপি খান মো: আলাউদ্দিন জানান, মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের পরিচালক মুফতী মাওলানা রাগীব আহসান ও তার তিন ভাইকে ৯১ কোটি ১৫ লাখ ৯৩৩ টাকার আত্মসাৎ মামলায় ৭ দিনের রিমান্ড দিয়েছে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। এ মামলার বাদী ছিলো তেজদাসকাঠী এলাকার হারুন অর রশিদ। জেলা আইনজীবী সমিতির কোন এ্যাডভোকেট রাগীব আহসান ও তার তিন ভাইয়ের পক্ষে অবস্থান নেয়নি। মুফতী মাওলানা রাগীব আহসান বিভিন্ন মসজিদেও ইমাম মুয়াজ্জিনের বুঝিয়ে এ টাকা মানুষের থেকে হাতিয়েছে।

উল্লেখ্য, গ্রাহকদের কয়েক হাজার কোটি টাকা আত্মসাৎ করে গাঢাকা দেওয়া পিরোজপুরের মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের পরিচালক মুফতী মাওলানা রাগীব আহসান ও তার তিন ভাইকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার একটি বাসা থেকে এহসান গ্রুপের পরিচালক মুফতী মাওলানা রাগীব আহসান ও তার ভাই আবুল বাশারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ এবং অপর দুই ভাই মুফতী মাওলানা মাহমুদুল হাসান ও মোঃ খাইরুল ইসলাম কে পিরোজপুরের খলিশাখালী নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host