সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৬ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

ডেইলি রাজবাড়ী নিউজ পোর্টাল উদ্বোধন

রাজবাড়ী প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:২৩ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক: ‘আমার মুক্তি আলোয় আলোয় ……’ প্রতিপাদ্য সামনে রেখে নিউজ পোর্টাল ডেইলি রাজবাড়ী নিউজ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বুধবার বিকেলে উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য স্থানীয় সাংসদ কাজী কেরামত আলী। এতে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি হেদায়েত আলী, কমিউনিস্ট পার্টির সভাপতি আবদুস সামাদ মিয়া, রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু মুসা বিশ^াস, রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি এটিএন নিউজের রাজবাড়ী প্রতিনিধি লিটন চক্রবর্তী ও ডেইলি রাজবাড়ী নিউজের সম্পাদক সনজিত কুমার দাস।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, শিল্পী, সাংস্কৃতিক কর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এরপর ‘আমার মুক্তি আলোয় আলোয় . . . .’ গানটি পরিবেশন করেন অনুছোঁয়া আপন। অনুষ্ঠানে গান পরিবেশন করেন সাংসদ কাজী কেরামত আলী, আওয়ামীলীগের নেতা হেদায়েত আলী সোহরাব, প্রথম আলোর বন্ধুসভার সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক আশিফ মাহমুদ, কালুখালী উপজেলা শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, উদীচী শিল্পী গোষ্ঠীর সংগীত বিষয়ক সম্পাদক মো. আবদুল জব্বার, প্রথম আলো বন্ধুসভার মানবসম্পদ বিষয়ক সম্পাদক সুমা কর্মকার ও শিশু শিল্পী আরিশা আফরিন।

সাংসদ কাজী কেরামত আলী বলেন, ডিজিটাল বাংলাদেশ হওয়ার কারণে পত্রিকাগুলো অনেক সুযোগ সুবিধা পাচ্ছে। তথ্য প্রযুক্তিতে দেশ এগিয়ে যাচ্ছে। এক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদের অবদান বলে শেষ করা যাবে না। পত্রিকার মাধমে দেশের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিবেশনের পাশাপাশি বিভিন্ন অসঙ্গতিও তুলে ধরা হয়। তবে নিউজ পরিবেশন করার ক্ষেত্রে বস্তুনিষ্ঠতার প্রতি খেয়াল রাখতে হবে। প্রাপ্ত তথ্য যাচাই বাছাই করতে হবে।

তিনি আরও বলেন, এই পত্রিকার সঙ্গে শিক্ষিত ও প্রগতিশীল সাংবাদিকেরা জড়িত রয়েছে। একারণে পত্রিকাটি আর্থসামাজিক পেক্ষাপটে ভালো ভূমিকা রাখবে বলে আশা করছি। জাতীয় পত্রিকায় আমাদের জেলার অনেক উন্নয়নমূলক ও ইতিবাচক কর্মকান্ড তুলে ধরা সম্ভব হয়না। আশা করবো, এই পত্রিকার মাধ্যমে জেলার বিভিন্ন ইতিবাচক কর্মকান্ড তুলে ধরা সম্ভব হবে। জেলার উন্নয়ন ও অগ্রগতি এগিয়ে নিতে সহায়তা করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host