বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:১৩ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

খুলনায় দ্বিতীয় দিনেও শেখ মুজিব ম্যারাথন অনুষ্ঠিত

Reporter Name
Update : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১, ৩:০৮ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার,খুলনাঃ মুজিববর্ষ উদযাপন উপলক্ষে দেশব্যাপী ১০ লাখ জনতার অংশগ্রহণে বর্ণাঢ্য আয়োজনে ডিজিটাল পদ্ধতিতে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ অনুষ্ঠিত হচ্ছে। এর অংশ হিসেবে দ্বিতীয় দিনেও আজ (শনিবার) সকালে খুলনার শিববাড়ি মোড় থেকে সকাল নয়টায় ম্যারাথন শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহিদ হাদিস পার্কে এসে শেষ হয়। ম্যারাথনের শুরুতে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।
বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন ও যশোর অঞ্চলের সমন্বয়ে এবং খুলনা সিটি কর্পোরেশনের সহযোগিতায় খুলনা জেলা প্রশাসন এই অনুষ্ঠান বাস্তবায়ন করছে।
অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর লে. কর্ণেল মো: সাজিদ ইমরান, লে. কর্ণেল এএসএম ফখরুল ইসলাম চৌধুরী, অতিরিক্ত পুলিশ কমিশনার এসএম ফজলুল রহমান, খুলনার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো: ইকবাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিয়াউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সাদিকুর রহমান খান প্রমুখ উপস্থিত ছিলেন।
পাঁচ কিলোমিটার দূরত্বের ম্যারাথন চলাকালে নগরীর বিভিন্ন মোড় ও সড়কের পাশে উৎসবমূখর পরিবেশ সৃষ্টি হয়। ম্যারাথনে খুলনা মহানগরীর ৩০টি কলেজ, ১০২টি মাধ্যমিক বিদ্যালয়, ১২৭টি প্রাথমিক ও ১৭টি মাদ্রাসার শিক্ষকসহ প্রায় দুই হাজার জন অংশগ্রহণকারী ছিলেন। আগামী ২৬ ও ২৭ ফেব্রুয়ারি খুলনা মহানগরে এবং ১৯ ও ২০ ফেব্রুয়ারি খুলনা জেলার উপজেলা পর্যায়ে অনুরূপ ম্যারাথন অনুষ্ঠিত হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host