রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৭ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

অসুস্থ মনিরুল কাজী পাশে আরশাফুজ্জামান মিলন

সনতচক্রবর্ত্তী , ফরিদপুর প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১, ১:৩৭ অপরাহ্ন

সনতচক্রবর্ত্তী  ফরিদপুর থেকে  : ফরিদপুরের বোয়ালমারীতে দুর্ঘটনায় পঙ্গুত্ব বরণ করে পাঁচ বছর যাবত শয্যাশায়ী দরিদ্র এক যুবকের পাশে মানবতার হাত বাড়িয়ে দিলেন তরুণ সমাজ সেবক  আরশাফুজ্জামান মিলন ।
বুধবার  (১১.৮.২০২১ইং) সকালে  শয্যাশায়ী ওই যুবকের বাড়িতে সমাজ সেবক  আরশাফুজ্জামান মিলন এর প্রতিনিধি মো: জুলেল খান এর মাধ্যমে  নগদ ৫০০০ টাকা     দিয়ে সহায়তা করেছেন।
জানা যায়, উপজেলার ময়না ইউনিয়নের বান্দুগ্রামের কাজী আবুল হোসেনের একমাত্র উপার্জনক্ষম ছেলে মনিরুল কাজী (৩১) বছর পাঁচেক আগে দুর্ঘটনায় পঙ্গুত্ব বরণ করেন। ষাটোর্ধ আবুল হোসেন বয়সের কারণে এখন আর কোন কাজ করতে পারেন না। একমাত্র ছেলে স্থানীয় একটি ইটের ভাটায় কাজ করত। দুর্ঘটনায় মনিরের কোমরের ও হাতের হাড় ভেঙে যায়-যা অনেক চিকিৎসার পরও ঠিক হয়নি। এ অবস্থায় অসহায় মনিরুলের পাশ থেকে সটকে পড়েন সন্তানকে নিয়ে তার স্ত্রীও। ছেলের চিকিৎসা করাতে গিয়ে বৃদ্ধ ও অসুস্থ পিতা এখন নিঃস্ব। দু’বেলা দুমুঠো ভাত যোগাড় করতেই এখন হিমসিম অবস্থা।
বিষয়টি জানতে পেরে সমাজ সেবক  মো. আরশাফুজ্জামানের প্রতিনিধি  বুধবার  (৯ আগস্ট) সকাল ১০ টায় মনিরুলের বাড়ি গিয়ে নগদ টাকা  প্রদান করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন  মো: আরশাফুজ্জামান মিলন এর প্রতিনিধি জুলেল খান,  এবং স্থানীয় জনগণ বিভিন্ন পত্রিকার সংবাদ কর্মী  । প্রবাসী  আরশাফুজ্জামান মিলন ফোনে আমাদের সময় ডটকমকে  বলেন,মানুষের সেবা করা হচ্ছে মহৎ কাজ, আমি নিজেকে এই কাজে জড়াতে পেরে আমি আনন্দিত। যদি কোন অসহায়, দুঃস্থ, কর্মহীন,প্রতিবন্ধীর সন্ধান পায় আমি আমার সাধ্য মত সহযোগিতা করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host