রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৫১ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

পরীমনি, হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহবুব পিয়াসা, মৌ, নজরুল রাজসহ ৮ জনের ব্যাংক হিসাব তলব

Reporter Name
Update : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৫:৫১ অপরাহ্ন

নিউজ ডেস্ক: পরীমনি, হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহবুব পিয়াসা, মৌ, নজরুল রাজসহ মোট আটজনের ব্যাংক হিসাব তলব করেছ বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। চিঠি পাওয়ার তিন কর্মদিবসের মধ্যে তাদের যাবতীয় তথ্য পাঠাতে বলা হয়েছে।

কয়েকটি বেসরকারি ব্যাংক থেকে প্রাপ্ত তথ্য নিয়ে এমন সংবাদ প্রকাশ করেছে দেশীয় একটি সংবাদমাধ্যম। চিঠিতে আরও তিনজনের ব্যাংক হিসাব চাওয়া হয়েছে। তারা হলেন- বরিশাল বানারীপাড়ার রোজিনা আক্তার, ঢাকার মোহাম্মদপুরের নেয়ামত উল্লাহর দুই ছেলে সালেহ চৌধুরী ওরফে কার্লোস ও মিশু হাসান।


জানা গেছে, এই আটজনের অ্যাকাউন্ট খোলা থেকে শুরু করে লেনদেন বিবরণীসহ বিভিন্ন তথ্য পাঠাতে বলা হয়েছে। এসব খতিয়ে দেখবে আইনশৃঙ্খলা বাহিনী। অসঙ্গতি পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। একটি গোয়েন্দা সংস্থার অনুরোধে এসব ব্যক্তির ব্যাংক অ্যাকাউন্টের তথ্য চেয়েছে বিএফআইইউ।

এদিকে, ২০১৯-২০ অর্থবছরে ৫০ হাজার টাকা কর পরিশোধ করেছেন পরীমনি। আয়কর রিটার্ন দাখিলের সময় তিনি উল্লেখ করেন, তার বার্ষিক আয় দেখিয়েছেন প্রায় সাড়ে নয় লাখ টাকা। তার আগে ২০১৫-১৬ অর্থবছরের রিটার্নে আয় দেখিয়েছিলেন প্রায় সাত লাখ টাকা। ওই বছর পর আয়কর রিটার্ন দেন পরীমনি।

তখন টয়োটা অ্যালিয়েন ২০১৫ মডেলের গাড়ির কথা উল্লেখ করেন এ নায়িকা। আর সবশেষ রিটার্নে গাড়িটি বিক্রি করে সাদা হ্যারিয়ার কেনার তথ্য দেন। ‘মাসেরাতি’ গাড়ির কোনো তথ্য পরীমনির নথিতে পাওয়া যায়নি। এমনকি বনানীর ফ্ল্যাটটির ব্যাপারেও কিছু লেখা ছিল না। সম্পদের বিবরণীতে স্বর্ণালঙ্কার ও ফার্নিচারের কথা উল্লেখ করেছিলেন এ নায়িকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host