রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:১৩ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

মধুখালীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯১তম জন্মবার্ষিকী পালন

পার্থ রায়,মধুখালী উপজেলা প্রতিনিধি
Update : সোমবার, ৯ আগস্ট, ২০২১, ৬:১২ পূর্বাহ্ন

পার্থ রায়,মধুখালী উপজেলা প্রতিনিধি:জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পত্নী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে  মধুখালী উপজেলা প্রশাসন ও  উপজেলা আওয়ামী লীগসহ অংঙ্গ-সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোগে বিভিন্ন অনুষ্ঠান  উদযাপিত হয়েছে।
রোববার (৮ আগষ্ট) সকাল ৯টায় উপজেলা বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে স্থাপিত শেখ ফজিলাতুন নেছা মুজিবের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি পরবর্তী উপজেলা আওয়ামী লীগ, মধুখালী থানা, মধুখালী পৌরসভা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ছাত্রলীগসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে শেখ ফজিলাতুন নেছা মুজিবের প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে।
শ্রদ্ধাঞ্জলি অর্পণ পরবর্তী শেখ ফজিলাতুন নেছা মুজিবসহ ১৯৭৫ সালে ১৫ আগস্টে শহীদদের বিশেষভাবে স্মরণ করে দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. মাহাবুবুর রহমান।
দোয়ার অনুষ্ঠান পরবর্তী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোস্তফা মনোয়ারের সভাপতিত্বে উপজেলা বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম।
অন্যান্যের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন ও উপজেলা  শিক্ষা কর্মকর্তা মো. ইসমাইল হোসেনসহ প্রমুখ।
এ সময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। দুপুরে অসহায় ও অস্বচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
সংশ্লিষ্টরা জানান, সুবিধাজনক সময়ে শেখ ফজিলাতুন নেছা মুজিবকে বিশেষভাবে স্মরণ করে কোরআন খতম, দোয়া মাহফিল ও বিশেষ প্রার্থনা  উপজেলার বিভিন্ন মসজিদ, মন্দির ও ধর্মীয় উপাসনালয়ে অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host