রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম
ডেসটিনি-যুবক গ্রাহকগণ ০ থেকে ৬০ শতাংশ টাকা ফেরত পেতে পারেন বোয়ালমারীতে ব্রীজ থেকে লাফ দিয়ে নিখোঁজ হওয়া মাদ্রাসা ছাত্রের লাশ ২৪ ঘন্টা পর উদ্ধার ঝিনাইদহে ম্যাজিক কর্পোরেশন প্রাইভেট লিঃ’র নকল পণ্য নিয়ে প্রতারণা ঝুঁকিপূর্ণ শিশুশ্রমে নিয়োজিতদের জন্য শিশু শিক্ষাকেন্দ্র জিংক সমৃদ্ধ ধানের চাল বাণিজ্যিকীকরণ শীর্ষক মতবিনিময় সভা মহাদেবপুরে এক গৃহবধুকে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা নড়াইলের কৃতি সন্তান বিশ্বখ্যাত নৃত্যশিল্পী উদয় শংকরে ৪৪ তম মৃত্যুবার্ষিক আজ  কুড়িগ্রামে বালু উত্তোলনে বাধাদিতে গিয়ে নিযার্তনের শিকার প্রধান শিক্ষক নড়াইলে ৫১৬ পিচ ইয়াবা ও ৪৪০০০ টাকা সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার বান্দরবানে শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: [email protected]

বিক্রম গোখলের পরবর্তী ছবিতে অভিনয় করবেন অভিনেত্রী রূপালী সুরি!

সৌরভ সিং (Naarad PR & Image Strategists )
Update : শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ৮:০০ অপরাহ্ন

অভিনেতা রূপালী সুরি প্রবীণ অভিনেতা-পরিচালক বিক্রম গোখলের আসন্ন ছবিতে অভিনয় করতে প্রস্তুত। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি দর্শকদের জন্য একটি বার্তা সহ একটি মজার ছবি বলে অভিহিত করা হয়! “প্রতিটি চলচ্চিত্র, সংক্ষিপ্ত বা বৈশিষ্ট্য, সবসময় এটির জন্য একটি বার্তা থাকা উচিত,” বিক্রম, যিনি এর পোস্ট-প্রোডাকশনের জন্য উন্মুখ। সঞ্জয় রাওয়াল পরিচালিত এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ভাবেশ রাওয়ালের সিনেমাটোগ্রাফিও রয়েছে।

বিক্রম গোখলে তার নিজের বয়সের একটি চরিত্রে অভিনয় করেছেন এবং রূপালী সুরি তার বয়সের একটি তরুণ চরিত্রের চরিত্রে অভিনয় করেছেন! হঠাৎ করে, তার চরিত্র বুঝতে পারে যে সে তার চাবি ভুল করে ফেলেছে এবং সে ছাড়া মেঝেতে আর কেউ নেই। তার শ্বশুর হলেন বিক্রমের চরিত্রের বন্ধু। যেহেতু অন্য কোন বিকল্প ছিল না, সে তার ডোরবেল বাজায়।

যখন সে মন্দির থেকে বাড়ি ফিরছিল তখন সে অর্ধ-সজ্জিত ছিল। মানবিক ভিত্তিতে, তিনি তাকে ভিতরে আসার জন্য এবং একটি আসন বসতে বলেন যখন সে পোশাক পরে। এটি চলচ্চিত্রের ভূমিকা যা পরে একটি আনুষ্ঠানিক থেকে একটি অনানুষ্ঠানিক কথোপকথনে পরিণত হয়।

শীঘ্রই রুপালীর চরিত্র বুঝতে পারে যে তার চাবি তার নিজের পকেটে আছে যা সে দেখতে পাবে যখন সে চায়ের কাপ নিতে সামনের দিকে ঝুঁকেছিল। দরজায় বৃদ্ধের সম্ভাব্য অভিপ্রায় নিয়ে তিনি দ্বিধাদ্বন্দ্বে রয়েছেন কিন্তু শেষ পর্যন্ত তার নির্দোষতার বিষয়ে তিনি নিশ্চিন্ত। চলচ্চিত্রের অগ্রগতির সাথে সাথে, তিনি বুঝতে পারেন যে তিনি তার মধ্যে একটি বিশুদ্ধ বন্ধু খুঁজে পেয়েছেন, এমন বন্ধুত্ব যেখানে বয়স কোন ব্যাপার না!

“একটি ছোট শিশু থেকে শুরু করে একজন প্রবীণ নাগরিক, যতক্ষণ পর্যন্ত সম্পর্ক থাকবে ততক্ষণ যে কেউ বন্ধু হতে পারে। এটি একটি জৈব সম্পর্ক, ”বলছেন রূপালী সুরি, যিনি এখন পর্যন্ত ৩ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন, তাকে লন্ডন ভিত্তিক প্রযোজনায় দেখা গেছে, ‘বাবা, হোল্ড মাই হ্যান্ড’ রত্না পাঠক শাহ এবং নাসিরউদ্দিন শাহের মতো বহুমুখী অভিনেতাদের সাথে। এর বাইরে, তিনি দক্ষিণে একটি ছবিতেও অভিনয় করেছিলেন। তিনি একটি শিরোনামহীন অস্ট্রেলিয়ান ছবিতেও অভিনয় করেছেন যেখানে তিনি সুনাইনা চরিত্রে অভিনয় করেছেন, একজন ভারতীয় নাগরিক সেখানে একজন এনআরআইকে বিয়ে করেছিলেন।

বিক্রম গোখলে বিশ্বাস করেন যে প্রতিটি শিল্পীর “ডাবিংয়ের এ থেকে জেড” জানা উচিত এবং যোগ করেন, “বিরতি থেকে ভয়েসওভার পর্যন্ত একজন শিল্পীর সবকিছু জানা উচিত এবং রূপালী (সিউরি) ঠিক তাই করছেন। আমি তার সম্পর্কে যা পছন্দ করি তা হল তিনি অভিনয়ের জন্য নয় বরং আবেগের জন্য অভিনয় করছেন! বিক্রমের সাথে কাজ করার বিষয়ে, সে শেয়ার করে, “তার সাথে কাজ করা নিজেই চাপ। যখন তিনি কথা বলেন, আমরা তার মনোযোগের ধরন জানি যখন আমরা তার কথা শুনি। সব কিছুর উপরে, বিক্রম স্যার পৃথিবী থেকে অনেক নিচে এবং প্রায়ই বলেন যে তিনি আমার কাছ থেকেও অনেক কিছু শিখেছেন!

তার শেখার বাঁকে, রূপালী স্বাক্ষর করে, “এটি একটি স্কুলের মতো। আমি নিজেকে অভিনয় এবং চলচ্চিত্র নির্মাণ অভিজ্ঞদের কাছে আত্মসমর্পণ করেছি!

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host