বুধবার, ০১ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

সাতক্ষীরা সীমান্তে ৫ বাংলাদেশীকে আটক

গাজী জাহিদুর রহমান, সাতক্ষীরা
Update : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ১২:২০ অপরাহ্ন

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সীমান্তে অবৈধভাবে পারাপারের সময় ৫ বাংলাদেশীকে আটক করেছে বিজিবি। ২৩ ও ২৪ জুলাই সীমান্তের তলুইগাছা ও মাদরা বিওপি এলাকা তাদের আটক করা হয়। আটক তিন জনকে কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া কোয়ারেন্টাইন এবং দু’জনকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছ। আটককৃতরা হলেন-খুলনা জেলার তেরখাদা থানার লস্করপুর গ্রামের মো. শাহজাহান চাকতীর ছেলে মো. কদম চাকতী (২৫), একই জেলার ফুলতলা থানার জুগনী পাশা গ্রামের মো. গাফফার গাজী মেয়ে লাভলী খাতুন (২৪), মাগুরা জেলার শালিখা থানার ছান্দরা গ্রামের মো. আতিয়ার রহমানের মেয়ে আরিফা খাতুন (২৮), মানিকগঞ্জ জেলার হরিরামপুর থানার গোপীনাথপুর গ্রামের মৃত তোতামিয়ার মেয়ে মোছা. মর্জিনা (৩৫) এবং গাজীপুর জেলার টঙ্গী মডেল থানার টঙ্গী বউ বাজার এলাকার নূর মোহাম্মদ স্ত্রী মোছা. নাসরিন (৩৫)।
সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) কর্তৃক করোনা ভাইরাস ভারতীয় ভ্যারিয়েন্টের সংক্রমন প্রতিরোধে সীমান্তে কঠোর নজরদারী, টহল তৎপরতা এবং বিশেষ অভিযানে অবৈধভাবে পারাপারের সময় এ পর্যন্ত ৯৯ জন বাংলাদেশী নাগরিক, দুই জন রোহিঙ্গা, ছয় জন মানব পাচারকারী ও চারজন জন ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে। ৩৩ বিজিবি অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি, বিষয়টি নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host