বুধবার, ০১ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ডাকাতির প্রস্তুতিকালে রাজৈরে চার ডাকাত গ্রেফতার

সুজন হোসেন রিফাত, মাদারীপুর প্রতিনিধি
Update : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ১:২৫ অপরাহ্ন

সুজন হোসেন রিফাত  মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের রাজৈরে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে গ্রেফতার করেছে রাজৈর থানা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিক্তিতে উপজেলার সুতারকান্দি বাজিতপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় । এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত  রামদা, ছোরা ও মুখোশ উদ্ধার করা হয় ।  গ্রেফতারকৃত ডাকাতরা হলো, রাজৈর উপজেলার কদমবাড়ি গ্রামের সুনীল মন্ডলের ছেলে দেবাশীষ মন্ডল (৩১), মৃত ক্ষিতিশ গাইনের ছেলে অনিশেষ গাইন (৩১),  ও গোপালগঞ্জ সদর উপজেলার বাড়ৈকান্দি গ্রামের হারান হীরার ছেলে কৌশিক হীরা (৩৮) ও কুষ্টিয়া জেলার বারাদি গ্রামের মৃত তিতলা শেখের ছেলে তহুরুল শেখ (৩১) ।
রাজৈর থানার অফিসার ইনচার্জ  আসাদুজ্জামান হাওলাদার জানান, মঙ্গলবার গভীর রাতে উপজেলার সুতারকান্দি বাজিতপুর এলাকার করীম বেপারীর  বাশঁবাগানে দেশীয় অস্ত্রসহ মুখোশ পড়া ১৫ থেকে ১৬ জনের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে । এমন গোপন সংবাদের ভিক্তিতে উক্ত এলাকায় পুলিশ অভিযানে যায় । পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল দৌড়ে পালানোর চেষ্টা কালে  পুলিশ ধাওয়া করে চার ডাকাতকে গ্রেফতার করে । এসময় অন্যান্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয় । গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে রাজৈর থানাসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে । তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত  রামদা, ছোরা, হাতুড়ি ও মুখোশ উদ্ধার করা হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host