মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈলকুপায় বিজিপিএস ৮৯ ফাউন্ডেশন শিক্ষা বৃত্তি প্রদান

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

রয়েল আহমেদ শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপার ব্রহ্মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৮৯ ব্যাচের বন্ধুদের সংগঠন বিজিপিএস ৮৯ ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। ১২ এপ্রিল শুক্রবার সকাল ৯ টায় ব্রহ্মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে  ফাউন্ডেশনের সভাপতি সামিট কমিউনিকেশন লি. এর চীফ ফিনান্সিয়াল অফিসার   ফরহাদ হোসেন এফসিএ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ব্যাংকার  আবু জাফর এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌবন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. দিদার হোসেন। বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রহ্মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ূন কবির, কুষ্টিয়া হাদী পলি ক্লিনিক এর এমডি আমিরুল ইসলাম, আবু জাফর ওবায়দুল্লাহ মিরন, ব্যবসায়ী আবু বকর জোয়ার্দার বকুল প্রমূখ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  বিজিপিএস ৮৯ ফাউন্ডেশন এর সাংগঠনিক সম্পাদক ও  শৈলকূপা রিপোর্টার্স ইউনিটির আহবায়ক আলমগীর অরণ্য, ফাউন্ডেশনের সদস্য প্রভাষক শফিকুল ইসলাম, ব্যবসায়ী লুৎফুন্নাহার লুৎফা, আব্দুল আজিজ মিন্টু, ইউপি সচিব তারিক আজিজ, রবিউল ইসলাম রুবেল, শিক্ষক জাহাঙ্গীর আলম, ইলিয়াস কাঞ্চন প্রমূখ।
বিজিপিএস ৮৯ ফাউ ন্ডেশন কতৃক প্রতিবছর মৌবনস্থ প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে প্রতিবছর ডিসেম্বর মাসে শিক্ষা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং মেধা যাচাই এর মাধ্যমে প্রতি শ্রেণি থেকে ৩ জন করে মোট ৯ জন শিক্ষার্থীকে ১২ মাসের জন্য বৃত্তি প্রদান করে থাকে। বৃত্তি প্রদান অনুষ্ঠান শেষে ব্রহ্মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host