মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈলকুপায় সদ্য প্রয়াত এমপি আব্দুল হাই স্মরণে দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ৮:২১ অপরাহ্ন

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি :  ঝিনাইদহের শৈলকুপায় পালিত হল সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জননেতা আব্দুল হাই এম পি’র স্মরণে দোয়া মাহফিল ও শোক সভা।
উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ৮ নং ধলহরাচন্দ্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।   আব্দুল হাই স্মরণে বক্তব্য রাখেন  বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম আসাফো’র কেন্দ্রীয় সভাপতি, প্রিয়াংকা গ্রুপের চেয়ারম্যান দেশ বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাইদুর রহমান সজল।  জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন,  প্রয়াত সাংসদ আব্দুল হাই-এর পুত্র তানভীর হাসান জিসান। এছাড়াও স্মরণসভায় উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম হাকিম আহমেদ। বক্তাগণ প্রয়াত নেতার গৌরব উজ্জ্বল রাজনৈতিক ও কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। তাঁরা তাঁদের প্রিয় নেতার আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর দেখানো পথে ঐক্যবদ্ধ থেকে রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host