বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈলকুপায় আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

মাসুদুজ্জামান লিটন, ভ্রাম্যমান প্রতিনিধি
Update : সোমবার, ২৬ জুলাই, ২০২১, ৬:৪৯ পূর্বাহ্ন

মাসুদুজ্জামান লিটন, ভ্রাম্যমান প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মনোহরপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাশিদুল ইসলাম উকিল মৃধা (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এঘটনায় আরো একজন আহত হয়ে শৈলকুপা হাসপাতালে ভর্তি হয়েছে। রোববার রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত উকিল মৃধা ওই গ্রামের আবুল হোসেন মৃধার ছেলে। নিহতের স্ত্রী মনোহরপুর ইউনিয়নের ইউপি সদস্য তানিয়া খাতুন জানায়, মনোহরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু ও দামুকদিয়া গ্রামের বকুল মোল্লার কর্মী সমর্থকদের মাঝে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। শনিবার বিকেলে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে মারামারিতে ২ জন আহত হয়।

এ নিয়ে রোববার সন্ধ্যায় শৈলকুপা থানায় একটি শালিসী বৈঠক হওয়ার কথা ছিল। সেখানে প্রতিপক্ষরা হাজির না হওয়ায় সেখান থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিল উকিল মৃধা ও তার সহযোগি মুসা মোল্লা (৩৭)। পথে গ্রামের উত্তরপাড়ায় পৌঁছালে পুর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়। সেখান থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উকিল মৃধাকে মৃত ঘোষণা করে।  নিহত উকিল মৃধা আওয়ামী লীগের মন্নু-নায়েব গ্রুপের সমর্থক বলে তার স্ত্রী মনোহরপুর ইউনিয়ন এর ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার তানিয়া খাতুন জানান। শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা: কিশোর কুমার সাহা বলেন, হাসপাতালে আসার আগেই উনার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, হত্যাকান্ডের ঘটনায় বেশ কয়েকটি বাড়ীঘর ভাংচুর হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host