শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শেরপুরে রাস্তা থেকে তুলে বাড়ির ছাদে নিয়ে ধর্ষণ

নিউজ ডেস্ক
Update : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১, ৩:৫২ অপরাহ্ন

বগুড়ার শেরপুরে রাস্তা থেকে সিএনজিযোগে তুলে নিয়ে গিয়ে বাড়ির ছাদে কিশোরীকে (১৫) ধর্ষণ করার অভিযোগে উঠেছে। এ অভিযোগে তিনজনের নামে শেরপুর থানায় মঙ্গলবার দুপুরে মামলা দায়ের করেছেন ভুক্তোভোগি কিশোরীর পালিত বাবা।

আসামিদের মধ্যে ধুনট থানার এলাঙ্গী পশ্চিমপাড়া এলাকার মৃত বেলায়েত প্রমানিকের ছেলে তারিকুল ইসলাম তারেক (২৫), নলডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের বাবুল মণ্ডলের ছেলে ওয়াসিম মণ্ডল (২৫) গ্রেফতার হয়েছে। এছাড়া পুরাতন পল্লী বিদ্যুৎ অফিস এলাকার আব্দুস সামাদের ছেলে রানা মিয়া (২৫) পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, তরিকুল ইসলাম তারেকের সাথে এক মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে কিশোরীর পরিচয় হয়। এরই ধারাবাহিকতায় গত ১৩ জুন তারেক দেখা করার কথা বলে কিশোরীকে। পরে কিশোরীর বাড়ির পাশে প্রোগ্রেসিভ স্কুলের কাছে দেখা করতে এলে তরিকুল ইসলাম তারেক ও ওয়াসিম অজ্ঞাতনামা সিএনজিতে জোর করে তুলে নিয়ে যায়। এবং ধুনট হাসপাতাল রোডে পুরাতন বিদ্যুৎ অফিসে আসামি রানাদের বাড়ির ছাদে নিয়ে তারেক ধর্ষণ করে কিশোরীকে মোটরসাইকেলেযোগে শালফা ব্রিজে নামিয়ে দিয়ে যায়।

এ বিষয়ে শেরপুর থানার এসআই তন্ময় কুমার জানান, ধর্ষণের অভিযোগে ধারা-৭/৯ (১)৩০ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ অপহরণ পূর্বক ধর্ষণ ও সহায়তার অপরাধ আইনে শেরপুর থানায় (১৫ জুন) দুপুরে মামলা করা হয়, মামলা নং ১৭। এবং দুজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। আরেক আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host