বুধবার, ০১ মে ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

রাজৈরে নুতন প্রজন্মকে বীরত্বগাথা গল্প শোনানোর অনুষ্ঠান অনুষ্ঠিত

সুজন হোসেন রিফাত, মাদারীপুর প্রতিনিধি
Update : সোমবার, ১১ মার্চ, ২০২৪, ৬:৩৯ অপরাহ্ন

সুজন হোসেন রিফাত মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের রাজৈরে  বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রকল্প এর আয়োজনে ও রাজৈর উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় (১১ মার্চ) সোমবার  রাজৈর আ
আছমত আলী খান মিলনায়তনে  নুতন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধকরণের লক্ষ্যে শিক্ষার্থীদের বীর মুক্তিযোদ্ধাদের যুদ্ধকালীন বীরত্বগাথা  গল্প শোনানোর  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এছারাও এ  অনুষ্ঠানে   বীরত্বগাথা  গল্প শুনানো, আলোচনা অনুষ্ঠান, কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়।
নুতন প্রজন্মের  শিক্ষার্থীদের মাঝে রাজৈর উপজেলার তিনজন বীর মুক্তিযোদ্ধা যুদ্ধকালীন মুক্তিযুদ্ধের বীরত্বগাথা গল্প শোনান ও উল্লেখিত  গল্পের উপর শিক্ষার্থীদের  কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
 এসময় মুক্তিযোদ্ধাগণ  হলেন, যুদ্ধকালীন  কমান্ডার, আ: মীর কায়ুউম, সাবেক রাজৈর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, সেকেন্দার আলী শেখ, সাবেক রাজৈর উপজেলা ডিপুটি মুক্তিযোদ্ধা  কমান্ডার, হাফিজুর রহমান খালাসী।
আলোচনা সভায় রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা এর সভাপতিত্বে ও রাজৈর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, এইচ এম  মাহাবুব হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, মাদারীপুর – ২ আসনের সংসদ সদস্য ও বীরমুক্তিযোদ্ধা শাজাহান খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল করিম শাহীন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রকল্প এর পরিচালক ডক্টর  মোঃ নুরুল আমিন, মাদারীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক
( শিক্ষা ও আইসিটি) মোসা: তানিয়া ফেরদৌস, রাজৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ ফজলুল হক বাবুল, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মোস্তফা , রাজৈর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান হাওলাদার প্রমূখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তা বৃন্দ, সাংবাদিক বৃন্দ, রাজৈর উপজেলার ৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host