শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শিবচরে ১শত ২০ কেজি জাটকা ও জেলিযুক্ত ১০ কেজি চিংড়ি জব্দ

সুজন হোসেন রিফাত, মাদারীপুর প্রতিনিধি
Update : সোমবার, ১৮ মার্চ, ২০২৪, ৬:৫৯ অপরাহ্ন

সুজন হোসেন রিফাত মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে অভিযান চালিয়ে বাজার থেকে ১শ’ ২০ কেজি জাটকা এবং ১০ কেজি জেলিযুক্ত চিংড়ি জব্দ করেছে উপজেলা মৎস অফিস। সোমবার(১৮ মার্চ সোমবার) সকালে শিবচর  উপজেলার মাদবরেরচর হাটে অভিযান পরিচালনা করে উপজেলা মৎস অফিস।
জানা গেছে, জাটকা সংরক্ষণ সপ্তাহ উপলক্ষে শিবচরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে মৎস অফিস। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার মাদবরেরচর হাটে অভিযানকালে ১শ’ ২০ কেজি জাটকা জব্দ করা হয়। এছাড়াও ১০ কেজি জেলিযুক্ত চিংড়ি জব্দ করে ভ্রাম্যমাণ আদালত। হাটে ইলিশের সাথে অসাধু ব্যবসায়ীরা জাটকা বিক্রি করছিল এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন মৎস কর্মকর্তা। পরে জব্দকৃত জাটকা স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়। অপরদিকে জেলিযুক্ত চিংড়ি পুড়িয়ে ধ্বংস করা হয়।
শিবচর উপজেলা মৎস কর্মকর্তা ফেরদৌস ইবনে রহিম বলেন,’সোমবার উপজেলার মাদবরেরচর হাটে অভিযান চালিয়ে ১২০ কেজি জাটকা জব্দ করা হয়। একই সাথে বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ করে ধ্বংস করা হয়েছে। এ সময় কাউকে আটক করা যায়নি। পরে অন্য ব্যবসায়িদের সতর্কও করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host