শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পুলিশের চেষ্টায় প্রতিবন্ধী মামুন বাড়ী ফিরে এলো

আইনুল ইসলাম, নওগাঁ
Update : মঙ্গলবার, ৮ জুন, ২০২১, ৪:৪১ অপরাহ্ন

আইনুল ইসলাম, নওগাঁ জেলা প্রতিনিধি: প্রায় ২ মাস আগে পরিবার থেকে হারিয়ে যাওয়া মানষিক প্রতিবন্ধী মোঃ মামুন মন্ডল (৩৬) মহাদেবপুর থানা পুলিশের চেষ্টায় ফিরে পেলো তার পরিবার।
৮ জুন শনিবার দুপুরে মহাদেবপুর থানায় মানষিক প্রতিবন্ধী মামুনকে তার বড় ভাই ও বোনের হাতে তুলে দেয়া হয়।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ জানান, ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার সাফদারপুর থানার মৃত জিয়ারত মন্ডলের মানষিক প্রতিবন্ধী ছেলে মোঃ মামুন মন্ডল (৩৬) গত দুই মাস দশ দিন আগে সে বাড়ী থেকে নিখোঁজ হয়। ০৭/০৬/২০২১ তারিখ রাতে মহাদেবপুর থানার ৩ নং খাজুর ইউপিস্থ হেলেঞ্চা গ্রামের মন্দিরের পাশে মামুন মন্ডল একটি চট বিছিয়ে বসে থাকা অবস্থায় গ্রামে অপরিচিত আগন্তুকের বিষয়ে স্থানীয় গ্রামবাসী মহাদেবপুর থানা পুলিশকে সংবাদ দিলে মহাদেবপুর থানা পুলিশ রাত ১০ঃ০০ ঘটিকায় হেলেঞ্চা গ্রামের মন্দিরের পাশ থেকে মামুন মন্ডলকে উদ্ধার করে। পুলিশের সাথে প্রাথমিক কথোপকথনে মামুন মন্ডল এলোমেলো কথা বলে। দীর্ঘসময় বন্ধুত্বসুলভ আচরনের মাধ্যমে মহাদেবপুর থানা পুলিশ অনুমান করতে পারে তার বাড়ী ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার সাফদারপুর গ্রামে। সাফদারপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব নাছির উদ্দিনের সাথে রাতেই যোগাযোগ করে মামুন মন্ডল এবং তার পরিবারকে শনাক্ত করা সম্ভব হয়। মামুন মন্ডলের পরিবারের সাথে যোগাযোগ করে তার মানসিক অসুস্থতা এবং দুই মাস দশ দিন আগে নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। অদ্য ৮ জুন মামুন মন্ডলের বড় বোন কোহিনূর বেগম এবং বড় ভাই তুফা মহাদেবপুর থানায় আসলে দুপুরে মামুন মন্ডলকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host