শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে সুপারি চোরাচালানের মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ২:২৮ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় অবৈধপথে ভারতে দেড় কোটি টাকার সুপারি চোরাচালান মামলার আসামী তুষখালি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারকে কারাগারে পাঠিয়েছে আদালত। আজ সোমবার পিরোজপুর চীফ জুডিসিয়াল আদালতের ম্যাজিট্রেট মো: মাসুম আসামীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান। আসামী জেলার মঠবাড়িয়া উপজেলার তুষখালি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার (৬০) একই এলাকার তুষখালী এলাকার মো: হোসেন আলী হাওলাদারের পুত্র।

আদালতের এপিপি এ্যাডভোকেট শ. ম. হায়দার আলী জানান, ২০২৪ সালের ২৪ জানুয়ারী  রাতে পুলিশ সন্ধ্যা নদীর বিনয়েকপুর এলাকার নদীতে অভিযান চালিয়ে দুটি মাছ ধরার ট্রলারে অভিযান চালিয়ে প্রায় দেড় কোটি টাকা মূল্যের সুপারী উদ্ধার করে । এ সময় ট্রলার থেকে পুলিশ তিন জনকে আটক করে এবং অন্য কয়েকজন পালিয়ে যায়। পরে পুলিশ বাদী হয়ে সুপারি চোরাচালানের অভিযোগে নেছারবাদ থানায় আটক মো: হারুন মাঝি, নূর নবী মাঝি, অলি হাওলাদার সহ তুষখালি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার নামীয় আসামী করে মামলা দায়ের করে। এরপর থেকে মঠবাড়িয়া উপজেলার তুষখালি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদার উচ্চ আদালতের আদেশে জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষে হয়ে তিনি চীফ জুডিসিয়াল আদালরের ম্যাজিট্রেট আদালতে জামিনের জন্য উপস্থিত হলে আদালতের বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করে।

প্রসঙ্গত, ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শাহজাহান হাওলাদারের বিরুদ্ধে চোরাচালানের অভিযোগে এর আগেও একাধিক মামলা হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host