শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে নৌকা প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ

মো: তামিম সরদার, পিরোজপুর প্রতিনিধি
Update : শুক্রবার, ১৮ জুন, ২০২১, ৭:৪২ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ইউনিয়নে নির্বাচনকে কেন্দ্র করে নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ভোর রাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মো: মাসুদুজ্জামান।

শারিকতলা ইউনিয়ন পরিষদে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মো: আজমীর হোসেন মাঝি জানান, শুক্রবার ভোর রাতে কয়েকজন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থক ও বিএনপির সমর্থকরা এই ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে। ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে থাকা বঙ্গবন্ধু, শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন ছবি, নৌকা প্রার্থীর পোষ্টার, লিফলেট, ব্যানারসহ যাবতীয় আসবাব পত্র পুড়ে যায়।

আনারস প্রতিকের বিদ্রহী প্রার্থী রাজু মোল্লা তার বিরুদ্ধে আনা অভিযোগের বিষয়টি অস্বীকার করে বলেন কে বা কারা রাতের আধারে আগুন দিয়েছে তা তিনি জানেন না। তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেয়া হচ্ছে। এ বিষয়ে তার কোন কর্মী ও সমর্থক জড়িত নয়। নির্বাচনী ক্ষতি করার জন্যই তার বিরুদ্ধে এমন মিথ্যা অভিযোগ দেয়া হচ্ছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। যে কোন সহিংসতা রোধে পুলিশ সজাগ রয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুক ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host