শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে অটোরিকশা চালককে হত্যা : গ্রেফতার ৪

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ৯:৫৩ পূর্বাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলায় চাঞ্চল্যকর ফেরদৌস শেখ অনিক নামের কিশোর অটোরিক্সা চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের চাঞ্চল্যকর ক্লুলেস এ মামলার আসামী গ্রেফতারের বিষয়ে জানান পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান।

গ্রেফতার হওয়া আসামীরা হলো কাউখালী উপজেলার চিরাপাড়া ইউনিয়নের মো: জামাল মোল্লার পুত্র হাফিজ মোল্লা ওরফে মারুফ মোল্লা(১৭), বাগেরহাটের মোড়েলগঞ্জ থানার চিংড়াখালী ইউনিয়নের কালাম মোল্লার পুত্র আবিদ মোল্লা(১৪), সদর উপজেলার কদমতলা ইউনিয়নের বড়বাড়ি এলাকার হানিফ সেখ এর পুত্র শাহিন সেখ(১৭) এবং বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার আবুল কালাম হাওলাদারের পুত্র মো: মেহের চান হাওলাদার(২৩)।

পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান জানান, কিশোর অটোরিকশা চালক ফেরদৌস শেখ অনিককে সদর উপজেলার কদমলা ইউনিয়নের ঝনঝনিয়া এলাকায় নিয়ে হত্যা করে তার অটোরিকশা ছিনতাই করা চার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত চার আসামীকে ৩৬ ঘন্টার মধ্যেই গ্রেফতার করেছে। বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে আসামীদের হাজির করলে আসামীরা দোষ করে স্বীকারোক্তি মুলক জবানবন্দি দেয়। অটোরিক্সাটি চুরির জন্যই আসামীরা পরিকল্পনা করে কিশোর অটোরিকশাচালক ফেরদৌস শেখ অনিককে হত্যা করে অটোরিকশাটি ছিনতাই করে। মঙ্গলবার রাতে নিহত ফেরদৌস শেখ অনিকের মা মোসা: লাকি বেগম বাদী হয়ে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করার ৩৬ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতরা করেছে পুলিশ।

পুলিশ সুপার আরো জাননা পিরোজপুর শহরের পাশ্ববর্তী জেলা বাগেরহাটের হোগলাপাশা ইউনিয়নের মহিষপুড়া এলাকার পুরাতন মালামাল ক্রয়কারী মেহের চাঁন হাওলাদারের কাছে ৮ হাজার টাকায় রিক্রিটি বিক্রি করে দেয়। মেহের চাঁন রিক্সাটি চোরাই বিধায় তাহার পিছনের নাম লেখা অংশটি নদীতে ফেলে দেয়। তবে  অনিকের লাশ উদ্ধারের পরপরই পুলিশ এ ঘটনায় জড়িতদের আটকের জন্য বিভিন্ন ভাবে অভিযান চালায়। পরে ডিবি পুলিশ তথ্য-প্রযুক্তি ব্যবহার করে হত্যাকারীদের সনাক্ত করতে সক্ষম হয়।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের ঝনঝনিয়া এলাকার একটি ডোবা থেকে অটোরিক্সা চালক ফেরদৌস শেখ অনিকের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে সোমবার সকালে ভাড়ায় চালিত একটি অটোরিক্সা নিয়ে সে বাড়ি থেকে বের হয়। পরে রাতে আর বাড়িতে ফিরে যায়নি। পরিবারের লোককজন খোঁজাখুজি করে কদমতলা ইউনিয়নের ঝনঝনিয়া এলাকা থেকে লাশ দ্ধার করে পুলিশ। পরিবারের অভিযোগ অটোরিকশাটি ছিনতাইয়ের জন্য অনিককে হত্যা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host