শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরেরে অসহায় শিতার্থ জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪, ১:২৭ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন অপরাজিতা নেটওয়ার্কের  উদ্দোগে এ প্রান্তিক ও অসহায়  শিতার্থ জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রোবাবর দুপুরে  শংকরপাশা ইউনিয়নের সামনে  প্রান্তিক ও অসহায় শিতার্থ জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অপরাজিতা নেটওয়ার্কের এর সভাপতি মাহবুবা ইয়াছমিন, সাধারণ সম্পাদক জিনিয়া ফারজানা, ফেরদৌসী বেগমের, সাহিদা বেগম, অপরাজিতা প্রকল্পের বরিশাল ক্লাস্টার এ্যডভোকেসি এন্ড নেটওয়ার্কিং  সমন্বয়কারী নূর  ই আজম হায়দারী , পিরোজপুর জেলা সমন্বয়কারী সাহিদা বানু সোনিয়া, আজিজুল হক , জাকারিয়া ও অপরাজিতা নেটওয়ার্কের এর সদস্য বৃন্দ।

এসময় শতাধিক প্রান্তিক ও অসহায় শিতার্থ জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় ।
অপরাজিতা নেটওয়ার্কের বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করে থাকে। নারী নির্যাতন প্রতিরোধ, নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ, বাল্য বিবাহ প্রতিরোধসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। করোনা মহামারীর সময়ে জীবনের ঝুঁকি নিয়ে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host