শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরে মাসব্যাপী ইফতার বিতরণ শুরু

পিরোজপুর জেলা প্রতিনিধি
Update : বুধবার, ১৩ মার্চ, ২০২৪, ৭:২৮ পূর্বাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : অসহায় দুস্থ্য রোজাদার ব্যাক্তিদের মাঝে টানা পাঁচ বছর ধরে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ। এরই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার বিকেলে জেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম এর উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি পৌর মেয়ার হাবিবুর রহমান মালেক।

এসময় জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার এর সার্বিক সহযোগীতায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ^াস সহ আওয়ামীলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সুমন সিকদার জানান, করোনা মহামারীর সময় থেকে শুরু করে প্রতি বছর রমজান শহরের বিভিন্ন স্থানে আমাদের মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম চলমান থাকে। রিক্সাচালক, দিনমজুর অসহায় ব্যাক্তিরা যেনো রমজানে না খেয়ে থাকে তাই আমাদের এ প্রচেষ্টা। মাসব্যাপী আমাদের এ কার্যক্রম চলমান থাকবে। প্রতিদিন প্রায় দুই শতাধিক অসহায় রোজাদার ব্যাক্তিকে ইফতার সামগ্রী বিতরণ করা হবে। মাসব্যাপী এ ইফতার বিতরণ কার্যক্রম চলমান থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host