রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পত্নীতলায় জাতীয় শোক দিবস পালিত

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
Update : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩, ৪:১৯ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি- ১৫ই আগস্ট স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাগনের সমন্বয়ে পত্নীতলা উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা সভা কক্ষে ও নজিপুর বাসস্ট্যান্ড দলীয় কার্যালয়ে পৃথক পৃথক ভাবে সভা, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা প্রল্লাদ কুমার কুন্ডু এর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রুমানা আফরোজের সভাপতিত্বে উপজেলা সভা কক্ষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ- ২ এর সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল খালেক চৌধুরী, সহ-সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ । এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিজুল কবির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খাতিজাতুল কোবরা সহ সকল মুক্তিযোদ্ধা, কর্মকর্তাগণ, শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, সূধীজন প্রমুখ। অনুষ্ঠানে অতিথিবৃন্দ যুব উন্নয়নের ছয়জন প্রশিক্ষিন প্রাপ্ত যুবর মাঝে যুব ঋনের চেক প্রদান করেন।
অপর দিকে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে নজিপুর বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, নজিপুর সরদারপাড়া মোড়ে বঙ্গবন্ধুর মোরালে পুষ্পস্তবক অর্পন করা হয়। পরে জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয় । এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে নজিপুর সরদারপাড়া মোড়ে একটি ক্লিনিকে কান্সার ও ডায়াবেটিক সনাক্ত করনে বিনামূল্যে মেডিক্যাল কাম্পের উদ্বোধন করেন প্রধান অতিথি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host