রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পত্নীতলায় জাতীয় কুষ্ট নিয়ন্ত্রণ কর্মসূচির উপর কর্মশালা অনুষ্ঠিত

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
Update : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩, ৮:১৫ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি – মাননীয় প্রধান মন্ত্রীর অঙ্গীকার, ২০৩০ সালের মধ্যে কুষ্টমুক্ত বাংলাদেশ গড়ার, প্রতিপাদ্যকে সামনে নিয়ে উপজলা স্বাস্থ্য অধিদপ্তর ও বেসামরিক এনজিও সংস্থা ডেমিয়েন ফাউন্ডেশনের উদ্যোগে বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে জাতীয় কুষ্ট নিয়ন্ত্রণ কর্মসূচির উপর একদিনের কর্মশালা আনুষ্ঠানিক হয়েছে।
ডেমিয়েন ফাউন্ডেশন পত্নীতলার ডিএসপি ইউসুফ আহমেদের সঞ্চালনায় ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন ডেমিয়েন ফাউন্ডেশনের রাজশাহী অঞ্চলের কো-অডিনেটর আসাদুজ্জামান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, উপজেলা সমবায় অফিসার সামসুল হক, সমাজ সেবা অফিসার (ভারপ্রাপ্ত) সহিদুল ইসলাম, পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বুলবুল চৌধুরী, ডেমিয়েন ফাউন্ডেশনের টিএলসিএ সুজাতা রানী, ডেমিয়েন ফাউন্ডেশনের সিএফ হেলারিয়াস টুডু প্রমূখ। পরে কুষ্ট রোগীর পরিবারের সদস্যদের ডেমিয়েন ফাউন্ডেশনের পক্ষ থেকে হরলিক্স সহ কিছু সামগ্রী বিতরন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host