শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

নিপুণ কান্নায় ভেঙে পড়লেন

কাওসার আলম মিঠু, স্টাফ রিপোর্টার
Update : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩, ৪:৫৮ অপরাহ্ন

এন.এস.বি ডেস্ক:  জনপ্রিয় অভিনেত্রী এবং শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নাসরিন আক্তার নিপুণ। সিনেমা হলে গিয়ে উপভোগ করেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’। সিনেমাটি দেখার পরই সংবাদমাধ্যম জানতে চায় তার অনুভূতি। সিনেমাটি সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেত্রী কেঁদে ফেললেন। নিজেকে সামলাতে না পেরে আবেগতাড়িত নিপুণ বলেন, ‘দেখতে পারছেন আমার চোখ থেকে এখনও পানি পড়ছে।’ এরপরই নিপুণ আবার কাঁদতে শুরু করেন। কাঁপা কণ্ঠে বলেন, সিনেমার শেষ মুহূর্ত প্রসঙ্গে বলার কিছুই নেই।

নিপুন আরও বলেন, ‘হয়তো এতদিন এমন সিনেমা নির্মাণ করতে কেউ চেষ্টা করেনি। তাই এমন সিনেমা দেখার সুযোগ থেকে বঞ্চিত ছিল দর্শক। আমরা অনেক ভাগ্যবান যে শেষ পর্যন্ত এমন একটি সিনেমা দেখতে পারলাম।’ 
তরুণ প্রজন্ম ও বাংলাদেশের সবাইকে সিনেমাটি দেখার আমন্ত্রণও জানান নিপুণ। তিনি বলেন, ‘এ সিনেমার শেষ দৃশ্য মনে রাখার মতো। কোনো দর্শকই সিনেমার শেষ দৃশ্য দেখে নিজের কান্না থামিয়ে রাখতে পারবে না বলে আমার বিশ্বাস।’
 
আজ শুক্রবার (১৩ অক্টোবর) সারা দেশে ১৪৬ প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে বঙ্গবন্ধুর জীবনীনির্ভর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ । ভারতীয় নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় সিনেমাটি নির্মিত হয়েছে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায়। 
সিনেমাটির চিত্রনাট্য তৈরি করেছেন অতুল তিওয়ারি ও শামা জাইদি। এতে অ্যাকশন ডিরেক্টরের দায়িত্বে ছিলেন ম্যাম কৌশল, মিউজিকে ছিলেন সান্তনু মৈত্র। চলচ্চিত্রের পোশাক পরিচালনার দায়িত্বে ছিলেন পিয়া বেনেগাল।
 
মুজিব শতবর্ষ উদযাপনে নির্মিত এ সিনেমায় শেখ মুজিবুর রহমান চরিত্রে আরিফিন শুভ, শেখ ফজিলাতুন্নেছা মুজিব চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনা চরিত্রে নুসরাত ফারিয়া, আবদুল হামিদ খান ভাসানী চরিত্রে রাইসুল ইসলাম আসাদ, তাজউদ্দীন আহমদ চরিত্রে রিয়াজ এবং আইয়ুব খান চরিত্রে মিশা সওদাগর অভিনয় করেছেন।
 
এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদসহ দেশের শতাধিক অভিনয় শিল্পী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host