শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ডাকাতির মামলায় পুলিশের এসআই আকসাদুদ রিমান্ডে

Reporter Name
Update : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১, ৯:৪৮ অপরাহ্ন

নিউজ ডেস্ক: বিদেশগামী এক ব্যক্তিকে তুলে নিয়ে ছিনতাই ও ডাকাতির অভিযোগে রাজধানীর বিমানবন্দর থানায় দায়ের করা মামলায় সিআইডি বরখাস্ত উপ-পরিদর্শক আকসাদুদ জামানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালত এ আদেশ দেন।

এর আগে, এদিন আসামিকে আদালতে হাজির করে ডিবি পুলিশ। এরপর তার বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাই মামলার সুষ্ঠুতদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মাসুদুল ইসলাম। রাষ্ট্রপক্ষও একই দাবি জানান। তবে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। পরে উভয়পক্ষের শুনানি শেষে বিচারক আসামির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, আসামি আকসাদুদ জামান সিআইডির ঢাকা মেট্রো (পূর্ব) বিভাগে উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। ডিবি পরিচয়ে তিনি এক বিদেশগামী যাত্রীর কাছ থেকে পাঁচ হাজার ইউএস ডলার, দুই হাজার দিরহাম ও দুই হাজার টাকা, দুটি মোবাইলসহ কাপড়-চোপড় ভর্তি ব্যাগ ছিনিয়ে নেন। এ ডাকাতির অভিযোগে বুধবার (৮ সেপ্টেম্বর) রংপুরের মিঠাপুকুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। লুটের ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে তাকে বরখাস্ত করা হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host