শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহে আগ্নেয়াস্ত্রসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ৫:৩৬ অপরাহ্ন

য়েল আহমেদ: শৈলকুপা  (ঝিনাইদহ)  প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপায় দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্রসহ নিরাপদ মন্ডল নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬। গতকাল রাতে শৈলকুপা উপজেলার মালিথিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নিরাপদ মন্ডল তেতুলবাড়িয়া গ্রামের  মৃত পঞ্চানন মন্ডলের ছেলে।
র‌্যাব জানায়, সিপিসি-২,ঝিনাইদহ ক্যাম্পের একটি  আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, শৈলকুপা উপজেলার   মালিথিয়া এলাকায় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী অবৈধ অস্ত্র নিজ হেফাজতে রেখে অবৈধ মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের  ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে আভিযানিক দলটি রাতে ওই এলাকায় অভিযান চালায়। এসময়  মালিথিয়া গ্রাম থেকে কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী- নিরাপদ মন্ডল (৭০) কে গ্রেফতার করে। সেসময় তার কাছ থেকে ১ টি দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্র উদ্ধার করে জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে  এলাকায় বিভিন্ন মাদক ব্যবসা, চাঁদাবাজি, রাহাজানীসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করার বিষয় স্বীকার করেছে বলে জানা যায়।
গ্রেফতারকৃত আসামীকে শৈলকুপা থানায় হস্তান্তর করে তার  বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে বলে র‌্যাব আরো জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host