মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

আদিতমারীতে বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত আসামি সহ গ্রেফতার ৪

মোঃ গোলাপ মিয়া লালমনিরহাট জেলা প্রতিনিধি
Update : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩, ৫:৪৮ অপরাহ্ন

মোঃ গোলাপ মিয়া লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার আদিতমারী থানা পুলিশ রাত্রিকালীন বিশেষ অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত আসামি সহ ৪ জন আসামিদের   গ্রেফতার করেছে আদিতমারী থানা পুলিশ।
আদিতমারী থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ মোজাম্মেল হক এই প্রতিনিধিকে বলেন গ্রেফতারকারী অফিসার- এস,আই মতিউর রহমান, এস,আই জয়েন উদ্দিন, এস,আই হামিদুল ইসলাম, এস,আই,আনোয়ার হোসেন, এএস,আই,শাহাদুল ইসলাম, এএস,আই ,বিজয় কুমার ও সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে  গত ০২/০৯/২০২৩ ইং তারিখে রাত্রীকালীন বিশেষ অভিযান পরিচালনা করে-১। পারিডিং ০১/১৫ সংক্রান্তে ০৩ মাসের সাজাপ্রাপ্ত আসামী মোঃ হাবিবুর রহমান, পিতা- মোঃ রফিকুল ইসলাম,  সাং- বড় কমলাবাড়ী (দোলাপাড়া), ২। জিআর- ১৪৯/২০ সংক্রান্তে আসামী মোঃ নুর আলম, পিতা- মোঃ রফিকুল ইসলাম, সাং- বড় কমলাবাড়ী (কবিনাথের মিল), ৩। জিআর-১৭১/২০ সংক্রান্তে আসামী মোঃ সোলেমান, পিতা- মৃত সেকেন্দার আলী, সাং- নামুড়ী চন্দ্রপুর, আদিতমারী থানার মামলা নং- ০১, তাং-০২/০৯/২৩ খ্রিঃ সংক্রান্তে আসামী ৪। মুছা আলী, পিতা- আবুল কাশেম, সাং- সরল খা, সকলের থানা- আদিতমারী, জেলা- লালমনিরহাটদের কে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host