শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনাম
মাদারীপুরে আইনজীবী হত্যার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত ঢাকায় মেট্রো বন্ধ যারা এখনও যোগ দেননি, তাদের আর সুযোগ নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ ব্রিগেডিয়ার জেনারেল ( অবসরপ্রাপ্ত) শামীম কামাল পিপলুর আগমন উপলক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন কয়রায় দুর্নীতি বিরোধী মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত ঝিনাইদহে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের বিক্ষোভ মিছিল মানববন্ধন ও সমাবেশ ঝিনাইদহে পুলিশের এক এসআইসহ ৩ জনকে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব বাংলাদেশ প্রেসক্লাব আদিতমারী উপজেলা শাখা ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

শৈলকুপায় নিউজ সোনার বাংলাসহ সকল সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসির মতবিনিময়

রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
Update : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩, ৯:২০ অপরাহ্ন

রয়েল আহমেদ : শৈলকুপা (ঝিনাইদহ)  প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় নবাগত ওসি ঠাকুর দাস মন্ডলের সঙ্গে শৈলকুপা প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৮ অক্টোবর) রাতে থানার অফিস রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি ঠাকুর দাস মন্ডল বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, কিশোরগ্যাং ও ইভটিজিংসহ সব অপরাধমূলক কর্মকাণ্ড কমে যাবে।
তিনি আরও বলেন, মাদক ও জুয়া নির্মূলে জিরো টলারেন্সসহ সমাজে অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূলে সাংবাদিকদের তথ্য প্রদানের আহ্বান জানান। অপরাধ মুক্ত একটি মডেল উপজেলায় পরিণত করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
এসময় সভায় উপস্থিত ছিলেন শৈলকুপা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক স্পন্দন, মুভি বাংলা টিভির মাসুদুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের শিহাব মল্লিক, স্বদেশ বিচিত্রার এনায়েত হোসেন, সোনালী খবরের ফরহাদ হোসেন, মুক্তখবরের শহিদুজ্জামান বাবু, আজকালের খবর ও একাত্তর টিভির এইচ এম ইমরান, ভোরের কাগজ ও ৭১ বাংলা টেলিভিশনের মনিরুজ্জামান সুমন, খোলা কাগজের রাজিব মাহমুদ টিপু, মানবকণ্ঠের এম বুরহান উদ্দীন, নিউজ সোনার বাংলার রয়েল আহমেদ , ভোরের আলোর মো. আরজু, আসাদুজ্জামান আসাদ।
সভায় সাংবাদিকদের পক্ষ থেকে বলা হয়, আমরা সবসময় সমাজের বাস্তব চিত্র তুলে ধরে সঠিক বস্তু নিষ্ঠ সংবাদ তুলে ধরি এবং ভবিষ্যতেও ধরতে চাই, সাংবাদিকদের কাজ হলো সমাজের অন্যায়কে অন্যায় বলা ন্যায়কে ন্যায় বলা, তাই সাংবাদিক ও পুলিশের কাজ একই, আমাদের প্রেসক্লাব সবসময়ই অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের পক্ষে কাজ করেছে এবং ভবিষ্যতেও করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host