শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

মাগুরার মহম্মদপুরে মাস্টারদা নাটক মঞ্চস্থ হচ্ছে

Reporter Name
Update : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ১২:০৪ অপরাহ্ন

অলোক রায়,মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি : মহান শহীদ দিবস ও আন্তর্জাাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মাগুরার মহম্মদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার চত্ব¦রে দুাইদিন ব্যাপি বইমেলা অনুষ্ঠিত হয়েছে। রোববার সমাপনি দিনে সন্ধ্যার পর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পরে উপজেলায় এই প্রথম একক অভিনয়ে ইতিহাস ভিত্তিক নাটক মাস্টারদা মঞ্চস্থ হয়।
উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পালের সভাতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ আবু আব্দুল্লাহেল কাফী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুল মান্নান, সহকারী কমিশনার (ভূমি) হরেকৃষ্ণ অধিকারী, প্রেসক্লাব মহম্মদপুরের সভাপতি অধ্যক্ষ জি এম শওকত বিপ্লব রেজা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বেবী নাজনীন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আ: হাই মিয়া।
আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনষ্ঠিত হয়। পরে কলমের সৈনিক নাট্য সংসদের প্রযোজনায় এবং বিশিষ্ট নাট্যকার সালাহউদদীন আহমেদ মিলটনের রচনা, নির্দেশনা ও একক অভিনয়ে ঐতিহাসিক নাটক মাস্টারদা সূর্যসেন মঞ্চায়ন করা হয়েছে।
অনুষ্ঠানটির প্রথমার্ধের সঞ্চালনায় ছিলেন উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মো: শাহিন সরদার এবং দ্বিতীয়ার্ধের সঞ্চালনায় ছিলেন উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম ইমরুল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host