শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

বিপিএল এ ফরচুন বরিশালের টানা বিজয়ে পিরোজপুরে আনন্দ মিছিল

Reporter Name
Update : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২, ৪:২৮ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের এ ফরচুন বরিশালের টানা তৃতীয় বিজয়ে পিরোজপুরে আনন্দ মিছিল করেছে খেলোয়ার ও ক্রিকেট প্রেমীরা। গতকাল বুধবার বেলা ১১টায় শহরের পোষ্ট অফিস রোড থেকে পিরোজপুর ক্রিকেট একাডেমীর আয়োজনে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুমের নেতৃত্বে একটি বিজয় মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এসময় উপস্থিত ছিলেন, তাহসান আহম্মেদ সাহিল, আহাদুজ্জামান অমি, মো: নাইম খান, লাবিব, নয়ন, মাহি, জাওয়াদ, সাবিত, আফিফ সহ উৎসুক খেলোয়ার ও ক্রিকেট প্রেমীরা।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার রাতে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের ১৬ তম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ১৪ রানে হারিয়েছে ফরচুন বরিশাল। এই জয়ে ৬ খেলা শেষে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে এককভাবে টেবিলের শীর্ষে উঠলো সাকিবের বরিশাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host