রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পিরোজপুরের এসপি হায়াতের বিদায়ে গণ মানুষের শ্রদ্ধা

Reporter Name
Update : শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৭:২০ অপরাহ্ন

পিরোজপুর প্রতিনিধি : গণ মানুষের ভালোবাসায় বিদায় নিলেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। আজ শনিবার সকালে জেলা পুলিশ লাইনস এ বিদায়ী পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানকে বিদায় জানাতে তার সহকর্মীদের পাশাপাশি সাংবাদিক ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষের এসে ভীড় জমায়। এসময় বিদায়ী পুলিশ সুপারের ফুল দিয়ে সাজানো গাড়িটি দড়ি দিয়ে বেঁধে হাতে হাতে টেনে নিয়ে বিদায় দেন তার সহকর্মীরা। এসময় বিদায়ী পুলিশ সুপার ও তার সহকর্মীদের অশ্রুসিক্ত নয়নে নজরদারী পরিবেশকে অনেকটা ভারী করে তোলে।

এর আগে বিদায়ী পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান ও সহধর্মীনীকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সন্মাননা জনায় পিরোজপুর প্রেসক্লাব, পিরোজপুর টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন, পিরোজপুর অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন, পিরোজপুর রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মুনরুজ্জামান নাসিম, সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, পিরোজপুর টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ, প্রেসক্লাবের এডহক কমিটির সদস্য হাসিবুল ইসলাম হাসান, পিরোজপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কুমার শুভ রায়, পিরোজপুর অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি খালিদ আবু, সাধারণ সম্পাদক মো: তামিম সরদার প্রমুখ।

এছাড়াও বিদায়ী পুলিশ সুপারকে শ্রদ্ধা জানান বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কুতিক সংগঠনের নেতৃবৃন্দ। বদলিকৃত পিরোজপুর পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিএমপি) পদে যোগদান করবে।

অন্যদিকে পিরোজপুর জেলার নবাগত পুলিশ সুপার হিসাবে যোগ দিয়েছেন মোহাম্মদ সাইদুর রহমান পিপিএম। এর আগে তিনি চট্টগ্রাম রেঞ্জ অফিস ডিআইজি কার্যালয়ে এসপি হিসেবে দায়িত্ব পালন করেছেন। রোববার (১১ জুলাই) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক আদেশে তাকে বদলি করা হয়। মাদারিপুরের সন্তান মোহাম্মদ সাইদুর রহমান বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) ২৫তম ব্যাচে পুলিশ ক্যাডারে যোগ দেন। সর্বশেষ বৈশ্বিক মহামারি করোনা সংকটকালে তিনি চট্টগ্রাম রেঞ্জ কার্যালয় পুলিশ সুপার (টিএম, আই এবং রোহিঙ্গা শরণার্থী) পদে কমর্রত অবস্থায় মানুষের বিপদে পাশে থেকে ‘সুপার হিরো’ খ্যাতি অর্জন করেন। তিনি মাদারিপুর জেলার সদর উপজেলার পেয়ারপুর গ্রামের মোহাম্মদ এবাদত খান ও রিজিয়া বেগম দম্পতির সন্তান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host