শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পত্নীতলায় কাউন্সিলর কর্তৃক পৌর মেয়র লাঞ্চিত

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
Update : সোমবার, ৪ এপ্রিল, ২০২২, ৬:৫৫ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় কাউন্সিলর কর্তৃক নজিপুর পৌর মেয়র লাঞ্চিত হয়েছেন। সোমবার পৌর কার্যালয়ে ৯ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিতু আকস্মিক ভাবে পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী বাবুকে হামলা করে আহত করে।

জানাগেছে, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু পৌর কার্যালয়ের নিচতলায় বসে থাকা অবস্থায় ৯ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিতু আকস্মিক ভাবে তার কাছে পিসির টাকার দাবি জানিয়ে এলোপাতারি মারপিট করলে মেয়র মেঝেতে পড়ে যায় এবং আহত হয়। এসময় কার্যালয়ে বসে থাকা স্ট্যাফরা মেয়রকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলাম শাহ্, পত্নীতলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক চৌধুরী সহ দলীয় নেত্রীবৃন্দ পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেয়রকে দেখতে যান।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার বলেন বিষয়টি অনাকাঙ্খিত ও দুঃখজনক। এবিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলাম শাহ্ এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা নিশ্চিত করে বলেন মেয়রের পক্ষ থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে। পুলিশ উক্ত কাউন্সিলরকে আটকের চেষ্টা চালাছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host