সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম
মামুনুল হক কারাগার থেকে মুক্তি পেলেন ঝিনাইদহে জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ রাশেদ আল মামুনকে হত্যার হুমকি কর্ণেল ফারুক খানের সাথে আসাফো নেতৃবৃন্দের মতবিনিময় ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের উপনির্বাচনে সাইদুর রহমান সজলের মনোনয়ন জমাদান প্রার্থী তলিকায় নাম নেই, তবুও চালিয়ে যাচ্ছে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর প্রচার-প্রচারণা পিরোজপুরে রাসেল হত্যায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে মানববন্ধন পত্নীতলায় মহান মে দিবস পালিত পিরোজপুরে ৩ উপজেলায় ৩২ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা মাগুরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী ফরিদপুরের মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী – ২০২৪ ও আলোচনা সভা
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

পত্নীতলায় শেখ রাসেল দিবস উদযাপন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি
Update : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩, ৫:৫০ অপরাহ্ন

শামীম আক্তার চৌধুরী প্রিন্স, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি – পত্নীতলায় শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার উপজেলা সভা কক্ষে এক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রোমানা আফরোজ এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিজুল কবির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আইসিটি অফিসার কুলসুম বেগম, উপজেলা কৃষি অফিসার সহিদুল ইসলাম, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মুনিরুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, উপজেলা শিক্ষা অফিসার মোকলেছুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার এটিএম জিল্লুর রহমান, ইঞ্জিনিয়ার ইমতিয়াজ জাহিরুল হক, উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কালাম আজাদ সহ অন্যান্য কর্মকর্তা, রাজনৈতিক ব্যাক্তিবর্গ, শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, সূধীজন প্রমুখ।
পরে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের চিত্রাংকন, আবৃত্তি,  কুইজ ও পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে উপজেলা চত্বরে আইটিসি ভবনের উদ্বোধন করেন অতিথিবৃন্দ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host