বুধবার, ০১ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

ঝিনাইদহে পুর্বশত্রুতার জেরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

মোঃ শাহানুর আলম, স্টাফ রিপোর্টার
Update : রবিবার, ১৩ মার্চ, ২০২২, ৬:০২ অপরাহ্ন

মোঃ শাহানুর আলম, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহে পূর্বশত্রুতার জের ধরে আবন হোসেন (৪২) নামে পৌর ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
রবিবার (১৩মার্চ) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার খাজুরা গ্রামে এই হত্যাকান্ড ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার খাজুরা গ্রামের ছালামত মন্ডলের ছেলে আবন হোসেন ওষুধ কেনার উদ্দেশ্যে খাজুরা বটতলা বাজারে মিঠুর ওষুধের দোকানে আসছিল এসময় আগে থেকেই ওত পেতে থাকা একই গ্রামের জাহিদ ও ছোটনের নেতৃত্বে একদল সন্ত্রাসী তার উপর হামলা চালিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে প্রেরণ করে।
উল্লেখ যে, গত ২০২০সালের ১০জুন জাহিদের নেতৃত্বে একদল বিএনপির নেতা কর্মী আওয়ামী লীগে যোগদান করে। এনিয়ে ঝিনাইদহ পৌরসভার ৮নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি আবন হোসেন গ্রুপের সাথে জাহিদ গ্রুপের সংর্ঘষ বাধে এতে একই গ্রামের আব্দুল বারীর ছেলে ফারুক হোসেন (৩৫) আহত হয়। পরে ফারুককে ঢাকায় নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


সেই হত্যা মামলায় আবন কে প্রধান আসামী করা হয়। ফারুক হত্যার প্রতিশোধ নিতে জাহিদ ও ছোটনের নেতৃত্বে আজ এই হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে এলাকাবাসীদের ধারণা।
এবিষয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, রবিবার দুপুরে ঝিনাইদহ সদরের খাজুরা গ্রামের আবন হোসেন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করে পালিয়ে গেছে দুর্বত্তরা। লাশটি মর্গে পাঠানো হয়েছে। আমরা আসামীদের গ্রেফতারের চেষ্টা করছি। তিনি আরও বলেন পূর্বশত্রুতার জের ধরে এই হত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host