শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
নোটিশ
যে সব জেলা, উপজেলায় প্রতিনিধি নেই সেখানে প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। বায়োডাটা সহ নিউজ পাঠান। Email: newssonarbangla@gmail.com

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৪

Reporter Name
Update : রবিবার, ১৬ মে, ২০২১, ৯:০২ পূর্বাহ্ন

গোপালগঞ্জ সংবাদদাতা: গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের উত্তর ভেন্নাবাড়ী এলাকায় মোটরসাইকেল-ট্রাক মুখোমুখি সংঘর্ষে এক দম্পতি নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে তাদের একমাত্র কন্যা সন্তান আদমীম (১০)। গুরুতর আহত মেয়েকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রাসেল মোল্লা (৩৮) ও তার স্ত্রী হাজেরা (৩০) বেগমের বাড়ী বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার গাড়ফা গ্রামে। রাসেল ওই গ্রামের আলী মোল্লার ছেলে। গত বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে গোপালগঞ্জ জেলার বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো, সালাহউদ্দিন সাংবাদিকদের জানিয়েছেন, ঢাকায় ক্ষুদ্র ব্যবসায়ী রাসেল মোল্লা ঈদ করার উদ্দেশ্যে স্ত্রী হাজেরা বেগম ও ১০ বছর বয়সের কন্যা আদমীমকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে ঢাকা থেকে গ্রামের বাড়ী মোল্লারহাট ফিরছিলেন। ভোরের দিকে তারা গোপালগঞ্জ জেলার সদর উপজেলার উত্তর ভেন্নাবাড়ী এলাকায় পৌছালে বিপরীতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে স্বামী স্ত্রী ঘটনাস্থলে নিহত হয়। এ সময় আহত হয় তাদের কন্যা আদমীম।
অপরদিকে ঢাকা-খুলনা মহাসড়কের চর পাথালিয়া এলাকায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে মা ছেলে নিহত হয়েছে।
এ সময় আহত হয়েছে আরো দু,জন। নিহতরা হলোÑ মরিয়ম বেগম (৬০) ও তার ছেলে প্রাইভেটকার চালক মহিদুল মোল্যা (৩৫)। গতকাল বিকালে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার চর পাথালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, শনিবার কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামের একই পরিবারের ৮ সদস্য গোপালগঞ্জের টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধীসৌধসহ দর্শনীয় জায়গাগুলো ঘোরাঘুরি শেষে প্রাইভেট কার যোগে বাড়ি ফিরছিলেন। প্রাইভেট কারটি সদর উপজেলার চর পাথালিয়া এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগিয়ে দেয়। এতে প্রাইভেট কারটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলে চালক মহিদুল মোল্যা নিহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে মা মরিয়ম বেগম মারা যান। মারাত্মক আহত দু’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Uttoron Host